Top

ফরিদগঞ্জে চুরির অপবাদে নারীকে মারধর, আটক ২

২৭ সেপ্টেম্বর, ২০২১ ৫:৫৬ অপরাহ্ণ
ফরিদগঞ্জে চুরির অপবাদে নারীকে মারধর, আটক ২
ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

চাঁদপুরের ফরিদগঞ্জ সোনার চেইন চুরির অপবাদে এক নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনরে ঘটনায় জড়িত দুজনকে গ্রেপ্তার করেছে পুলশি। গত ২৬ সেপ্টেম্বর রাতে উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের রুস্তমপুর এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত মোফাচ্ছের হোসেন (২৮) ও তার ছোট ভাই ইয়াসিন (২৩) কে আটক করে পুলিশ।

গত শুক্রবার বিকেলের রুস্তপুর গ্রামের আমিন উদ্দিন বাড়িতে র্স্বণের চেইন চুরির অপবাদ দিয়ে অভিযুক্ত মহিলার ওপর অমানবিক নির্যাতন চালায় মোফাচ্ছের পরিবারের লোকজন। স্বামী পরিত্যাক্ত নারী তাসলিমাকে মারদরের খুব কাছ থেকে মুঠোফোনে ধারণ করা প্রায় ২মিনিটের ভিডিও ফুটেজে দেখা যায়, এক যুবক কাঠের গুড়ি দিয়ে বেধড়ক ভাবে পেটাচ্ছে ওই নারীকে, আর ওই যুবককে সহায়তা করছে আরও কয়েকজন। ওই ভিডিও ফুটেজে এমন ঘটনার শেষের দিকে নির্যাতিতা নারীকে রক্ষায় কয়েকজন এগিয়ে আসলে তারাও মারধরের শিকার হন।

এই ঘটনায় নির্যাতনের শিকার তাসলিমা বেগম ২৬ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যায় ৫ জনকে আসামী করে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করনে। এরপরই পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত দু’জনকে আটক করে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, গতকাল রাতে উক্ত মারামারীর বিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়ার সাথে আমরা দুজনকে আটক করে জেলহাজতে প্রেরন করেছি এবং বাকি আসামীদের আটকের জন্য চেষ্টা করছি।

শেয়ার