Top

ইউপি নির্বাচনের ঘোষণা শুনে ফরিদপুরে উল্লাস

৩০ সেপ্টেম্বর, ২০২১ ১:৫৭ অপরাহ্ণ
ইউপি নির্বাচনের ঘোষণা শুনে ফরিদপুরে উল্লাস
ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনের ঘোষণা শুনে মোড়ে মোড়ে আনন্দ উল্লাসে মেতে উঠেছে সাধারণ জনগন। বুধবার নির্বাচন কমিশনারের এক প্রজ্ঞাপনে জানা যায়, ইউনিয়ন পরিষদের নির্বাচনের ২য় ধাপে ফরিদপুরের কয়েকটি ইউনিয়নের নাম উল্লেখ করা হয়েছে। যে সকল ইউনিয়নের নাম উল্লেখ করা হয়েছে, ঐ সকল ইউনিয়নের বেশিরভাগ ভোটার/ জনগন ফরিদপুর শহরে বসবাস করে এবং ঐ অঞ্চলের শীর্ষ নেতারাও শহরে বসবাস করে।

ফরিদপুরের যে সকল ইউনিয়র পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে, সেসকল ইউনিয়ন গুলো হলো নগরকান্দা ও সালথা উপজেলার ১৭ টি ইউনিয়ন। সবগুলি ইউনিয়নের রাজনৈতিক পরিচালনা করা হয় ফরিদপুরে বসেই। তবে বেশিরভাগ সাধারণ জনগন নির্ধারিত প্রতীক বিহীন নির্বাচন চায়। তাদের ভাবনা নিধারিত প্রতীকে নির্বাচন হলে তার কত জনপ্রিয়তা তা প্রমান করা যায় না। এদিকে ফরিদপুর জেলার আওয়ামীলীগের বিশ্বনেতারা বলছে ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে নিরপেক্ষ ও প্রভাবমুক্ত। যার বেশি জনপ্রিয়তা আছে তাকে সাধারণ জনগন ভোট দিয়ে নির্বাচিত করবে।

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের ফরিদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. ওহিদুর রহমান বলেন, এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে হাইব্রীড, অনুপ্রবেশকারী ও দুর্নিতিবাজ মুক্ত। আমরা পরীক্ষা নিরীক্ষা করে ত্যাগী হামলা মামলা নির্যাতনের স্বীকার হয়েছে, এখনো দলের জন্য নিঃস্বার্থে কাজ করে যাচ্ছে তাদেরকে এবারের ইউনিয়ন পরিষদের নির্বাচনে মনোনয়ন দেয়া হবে।

শেয়ার