Top

এএসআই পেয়ারুল হত্যার প্রধান আসামী তিনদিনের রিমান্ডে

৩০ সেপ্টেম্বর, ২০২১ ৪:৪৩ অপরাহ্ণ
এএসআই পেয়ারুল হত্যার প্রধান আসামী তিনদিনের রিমান্ডে
রংপুর প্রতিনিধি :

রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানার এএসআই পেয়ারুল ইসলামকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী পলাশকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মজ্ঞুর করেছেন আদালত। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে রংপুর মেট্রোপলিটান ম্যাজিষ্ট্রেটের আমলী আদালতের বিচারক আল মেহমুদ এ রিমান্ড মজ্ঞুর করেন।

রংপুর পিবিআই পুলিশ সুপার জাকির হোসেন জানান, গত ২৪ সেপ্টেম্বর রাতে নগরীর বাহারকাছনা তেলীপাড়া এলাকায় রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানার এএসআই পেয়ারুল ইসলাম ১৯২ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ী পলাশকে আটক করার সময় পলাশ এএসআই পেয়ারুল ইসলামকে উপযূপরি ছুরিকাঘাতে আহত করে।

তাকে হাসপাতালে ভর্তির পর ২৫ সেপ্টেম্বর দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় হারাগাছ থানায় দায়ের করা মামলায় আসামী পলাশকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে হাজির করা হলে আদালত তাকে তিন দিনের রিমান্ড মজ্ঞুর করেন। এ ঘটনায় হারাগাছ থানায় একটি হত্যা ও একটি মাদক আইনে দুটি মামলা দায়ের করা হয়। পুলিশের আইজির নির্দ্দেশে মামলাটি তদন্তের ভার পিবিআই রংপুরকে অর্পন করা হয়।

তিনি জানান, আমরা আসামী পলাশকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডের জন্য আবেদন জানিয়েছিলাম। বিজ্ঞ বিচারক আসামী পলাশকে তিনদিনের রিমান্ড মজ্ঞুর করেছেন। আমরা আসামীকে জিজজ্ঞসাবাদ করে ঘটনার সাথে আর কারা কারা জড়িত তাদেরকে চিহ্নিত করে নিরপেক্ষ তদন্ত করে মামলাটি বিচারের জন্য আদালতে সোপর্দ্দ করবো।

এর আগে সকাল সাড়ে ১০ টার দিকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে আসামী পলাশকে রংপুর কেন্দ্রীয় কারাগার থেকে আদালতের হাজত খানায় আনা হয়। পরে দুপুর সাড়ে বারটার দিকে তাকে আদালতে নেয়া হয়। সেখানে শুনানী শেষে আদালত তিন দিনের রিমান্ড মজ্ঞুর করেন।

শেয়ার