Top

দেড়যুগ পর রাজবাড়ী জেলা যুবলীগের বর্ধিত সভা

০২ অক্টোবর, ২০২১ ১:২৯ অপরাহ্ণ
দেড়যুগ পর রাজবাড়ী জেলা যুবলীগের বর্ধিত সভা
রাজবাড়ী প্রতিনিধি :

দেড়যুগের ও বেশি সময় পর বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজবাড়ী জেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হতে যাচ্ছে। বর্ধিত সভাকে কেন্দ্র করে জেলাজুড়ে নেতাকর্মীদের আনন্দ-উল্লাসের কমতি নেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানান আলোচনা-সমালোচনা।

শনিবার (২ অক্টোবর) বেলা ১১ টায় জেলা শিল্পকলা একাডেমীতে যুবলীগের আহ্বায়ক মো. জহুরুল ইসলামের সভাপতিত্বে বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সুব্রত পাল। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল হক চৌধুরী (রাসেল)। আর বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন যুবলীগের কেন্দ্রীয় নেতা বিপ্লব মোস্তাফিজ, ব্যারিস্টার চৌধুরী, মৌসুমী ফাতেমা, অ্যাডভোকেট ইয়াছিন আরাফাত, রামীম প্রমূখ।

উল্লেখ্য, প্রায় ১৭ বছর আগে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছিলো রাজবাড়ী জেলা যুবলীগের। ওই কমিটির আহবায়ক ছিলেন মো. জহুরুল ইসলাম, যুগ্ন আহবায়ক করা হয়েছিল আবুল হোসেন শিকদার ও মো. জাহাঙ্গীর জলিল কে।

এরই মধ্যে, জেলা যুবলীগের নতুন কমিটিতে আসার জন্য প্রায় এক ডজনের ও বেশি প্রার্থী জেলা আওয়ামী লীগের নেত্রীবৃন্দসহ কেন্দ্রীয় যুবলীগের নেত্রীবৃন্দের সাথে লবিং চালাচ্ছে।

সাবেক ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা বলেন, দীর্ঘ কয়েকবছর পর জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হতে যাচ্ছে। বর্ধিত সভা থেকে রাজবাড়ী জেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে এমন কথা হয়তো শোনা যাবে। তবে কমিটিতে যেই আসুক তাতে সমস্যা নেই। দ্রুত সময়ের মধ্যে যুবলীগের নতুন নেতৃত্বের আত্মপ্রকাশ ঘটুক এই প্রত্যাশা সাবেক ও বর্তমান ছাত্রলীগের নেতাকর্মীদের।

শেয়ার