Top

মিরসরাইয়ে নৈশপ্রহরীকে হাত-পা বেঁধে হত্যা

০২ অক্টোবর, ২০২১ ৩:০৯ অপরাহ্ণ
মিরসরাইয়ে নৈশপ্রহরীকে হাত-পা বেঁধে হত্যা
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রামের মিরসরাইয়ে একটি সমিলে দায়িত্বরত নৈশপ্রহরী নুরুল আমিনকে (৫৫) খুন করেছে দুর্বত্তরা। শুক্রবার (১ অক্টোবর) রাতে উপজেলার ১৫ নম্বর ওয়াহেদপুর ইউনিয়ন বড় কমলদহ কমরআলী রাস্তার পাশে ছোটন চৌধুরীর সমিলে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে শনিবার (২ অক্টোবর) সকাল ১১টায় ঘটনাস্থল থেকে হাত পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নুরুল আমিন ওয়াহেদপুর ইউনিয়নের বড়কমলদহ এলাকার দলিলুর রহমান বাড়ির মৃত আহম্মেদুর রহমানের ছেলে।

জানা গেছে, শুক্রবার রাতে বড়কমলদহ এলাকায় অবস্থিত ছোটন চৌধুরীর মালিকানাধীন সমিলের পানির মোটর, ৩ ট্রান্সফমার চুরি করার সময় নৈশপ্রহরী নুরুল আমিন বাঁধা দেয়ার চেষ্টা করে। এ সময় তাকে তারা হাত পা বেঁধে হাতুড়ি ও গাছ দিয়ে পিটিয়ে হত্যা করে চলে যায়। রোববার সকালে তার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

এ বিষয়ে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান পিপিএম বলেন, এলাকায় নুরুল আমিনের সাথে কারো ঝামেলা নেই। প্রাথমিক তদন্তে ও এলাকাবাসীর সাথে কথা বলে যতটুকু ধারণা করছি সমিলে চুরি করতে আসা চোরের দলকে চিনে ফেলায় হাত পা বেঁধে পিটিয়ে খুন করেছে। সুরতহালে তার মাথায়, পায়ে ও কানে আঘাতের চিহৃ পাওয়া গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ( চমেক) প্রেরণ করা হয়েছে।

শেয়ার