Top

শেরপুরে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলা

০২ অক্টোবর, ২০২১ ৯:০৮ অপরাহ্ণ
শেরপুরে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলা
শেরপুর প্রতিনিধি :

শেরপুরের নালিতাবাড়ীর তারাগঞ্জ সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক, সাবেক ভিপি তৌহিদুল ইসলাম খোকন এবং একই বিদ্যালয়ের দপ্তরি আকাব্বর হোসেন দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন আছেন। শুক্রবার (১ অক্টোবর) সন্ধ্যা সোয়া ছয়টার দিকে বিদ্যালয় প্রাঙ্গনে এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্র জানা যায় ‘নালিতাবাড়ী মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট -২০২১’ এই নামে একটি ফুটবল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে মাঠের বাইরে এই সন্ত্রাসী ঘটনা ঘটে।

খেলা শেষে স্কুলে ভিতরে অফিসে কাজ করছিলেন এই শিক্ষক নেতা। হঠাৎ করে স্কুলের দপ্তরির উপর কতিপয় যুবক সন্ত্রাসী স্টাইলে পিছন থেকে আক্রমণ করে। সেই আক্রমনের আঘাতে চিৎকার করার পর সাবেক ভিপি তৌহিদুল ইসলাম খোকন (মাস্টার) হামলাকারীদের হাত থেকে ফেরাতে আসলে তার উপরও আঘাত করে। এক পর্যায় চিৎকার শুনে আশপাশের লোকজন তাদের উদ্ধার করেন। উদ্ধার করার পর তাদেরকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে দায়িত্বে থাকা চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের কে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য পরামর্শ দেন ।

এই হামলা বিষয়ে শিক্ষক নেতা বলেন আমায় হত্যা করার জন্য তারা পরিকল্পিতভাবে এসেছিলো। তারা প্রথমে আমার দপ্তরির উপর হামলা করেন, আমি যখন দপ্তরির চিৎকার শুনে উদ্ধার করতে ছুটে আসি, তখন তারা আমার উপর আক্রমণ করে। সবার দোয়ায় আল্লাহ আমায় বাঁচিয়েছেন, সবার কাছে দোয়া চাই। শিক্ষক নেতা এখন আশঙ্কামুক্ত ।

আবার দপ্তরি বলেন, ফুটবল খেলা দেখতে তারাগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সেমিপাকা ঘরের টিনের চালে উঠতে যায় কিছু যুবক । এসময় আমি তাদের টিনের চালে উঠতে নিষেধ করি। ছয়টার দিকে খেলা শেষ হলে সোয়া ছয়টার দিকে কিছু যুবক হঠাৎ করে কাঠের ফাল্টায় পেরেক লাগিয়ে আমার পিছন দিয়ে আঘাত করে। এসময় আমি চিৎকার দিলে সহকারি প্রধান শিক্ষক তৌহিদুল ইসলাম খোকন স্যার ফেরাতে আসেন। এরপর হামলাকারীরা খোকন স্যারের উপর হামলা করেন । আমি কারো নাম জানিনা কিন্ত দেখলে চিনতে পারবো।

এ ব্যপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, দপ্তরি আকাব্বর নালিতাবাড়ী হাসপাতালে আর শিক্ষক খোকন সাহেবকে ময়নসিংহ মেডিকেলে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। দায়ীদের সনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার