Top

সিরাজগঞ্জে মনোয়নপত্র জমা দিয়েই বিজয়ী দাবী করে মিষ্টি বিতরণ!

০৩ অক্টোবর, ২০২১ ৭:৫৫ অপরাহ্ণ
সিরাজগঞ্জে মনোয়নপত্র জমা দিয়েই বিজয়ী দাবী করে মিষ্টি বিতরণ!
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ৮নং পাঙ্গাসী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের আগেই মনোয়নপত্র জমা দিয়েই নিজেকে বিজয়ী চেয়ারম্যান দাবি করে তোরণ নির্মাণ ও মিষ্টি বিতরণ করেছেন রফিকুল ইসলাম নান্নু নামের এক আওয়ামী লীগ প্রার্থী।

পাঙ্গাসী ইউনিয়ন পরিষদের মূল ফটকের সামনে নান্নু নিজেকে ইউপি চেয়ারম্যান হিসেবে দাবি করে একটি তোরণ নির্মাণ করেছেন। তোরণে লেখা রয়েছে পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামী লীগের পরিচিতি সভায় অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ এমপি মহোদয়ের আগমন শুভেচ্ছা স্বাগতম। নিচে লেখা রয়েছে শুভেচ্ছান্তে মোঃ রফিকুল ইসলাম নান্নু চেয়ারম্যান, ৮ নম্বর পাঙ্গাসী ইউনিয়ন পরিষদ, রায়গঞ্জ, সিরাজগঞ্জ।

তোরণে এমন লেখা দেখে অনেকেই বলছেন, বিএসসি মাস্টার হিসেবে এলাকায় পরিচিতি রয়েছে। তবে তিনি কখনও আওয়ামী লীগ করেননি বলে জানান তারা। এ ব্যাপারে চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ রফিকুল ইসলাম নান্নু সাংবাদিকদের জানান, এমপির আগমন উপলক্ষে তোরণ নির্মাণ করা হয়েছে। কিন্তু চেয়ারম্যান লেখার পর পদ-প্রার্থী শব্দটি ভুলে লেখা হয়েছে। তবে এই ভুলটা তিনি করেননি কম্পিউটারের ভুল। চেয়ারম্যান পদ-প্রার্থী হিসেবে লোকজন মিষ্টি খেতে চাওয়ায় সবাইকে একটু মিষ্টিমুখ করানো হয়েছে।

এ ঘটনায় এলাকায় নানা প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। এদিকে পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ এ ব্যাপারে তিনি কিছু জানেন না জানিয়ে বলেন, এ ধরনের কাজ কাণ্ডজ্ঞানহীন ছাড়া আর কি বলা যাবে বলে উল্লেখ করেন।

শেয়ার