Top

১১ নভেম্বর রাঙামাটির ১২টি ইউনিয়নে ভোট

০৩ অক্টোবর, ২০২১ ৮:০৫ অপরাহ্ণ
১১ নভেম্বর রাঙামাটির ১২টি ইউনিয়নে ভোট
রাঙামাটি প্রতিনিধি :

রাঙামাটি: আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে রাঙামাটির ১২টি ইউনিয়ন পরিষদে (ইউপি) ভোট গ্রহণ অনুষ্ঠিত হতে যাচ্ছে। তবে এই ধাপে রাঙামাটির কোন ইউপিতে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে না। রোববার (৩অক্টোবর) এমন তথ্য নিশ্চিত করেছেন, রাঙামাটির সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা শফিকুর রহমান।

জেলা নির্বাচন কার্যালয় থেকে জানানো হয়- আগামী ১১নভেম্বর দেশের অন্যান্য অঞ্চলের ন্যায় রাঙামাটির ১২টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। ইউনিয়নগুলো হলো- রাঙামাটির বরকল উপজেলার সুবলং,বরকল, আইমাছড়া, বড়হরিণা ইউনিয়ন, বিলাইছড়ি উপজেলার বিলাইছড়ি, কেংড়াছড়ি, ফারুয়া ও দুর্গম বড়থলি ইউনিয়ন এবং কাপ্তাই উপজেলার কাপ্তাই, রাইখালী, চিৎমরম, ও ওয়াগ্যা ইউনিয়ন।

সূত্রটি আরও জানায়- নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনের মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ তারিখ আগামী ১৭ অক্টোবর, মনোনয়ন পত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থীতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর এবং ১১নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ইউনিয়নগুলোতে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) ব্যবহার হবে না। গোপন ব্যালটে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে বলে কমিশন জানিয়েছে।

শেয়ার