Top

রাঙ্গুনিয়ায় ট্রাকের ধাক্কায় অটোরিকশাযাত্রী নিহত

০৪ অক্টোবর, ২০২১ ৫:০৪ অপরাহ্ণ
রাঙ্গুনিয়ায় ট্রাকের ধাক্কায় অটোরিকশাযাত্রী নিহত
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রামের রাঙ্গুনিয়া ট্রাকের ধাক্কায় রতন দাস নামে সিএনজি অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। একই ঘটনায় সিএনজি চালকসহ আহত হয়েছেন আরও তিনজন।

সোমবার (৪ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে রাঙ্গুনিয়া উপজেলা চন্দ্রঘোনা কাপ্তাই রাস্তার শেখ রাসেল এভিয়ারী এন্ড ইকোপার্কের দক্ষিণে সেগুনবাগান এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত রতন দাস (৫৫) চন্দ্রঘোনা ইউনিয়নের চৌধুরী গোট্টা এলাকার সুধীর দাসের ছেলে।

জানা যায়, কাপ্তাইয়ের দিক থেকে আসা রাঙ্গুনিয়ামুখি একটি ট্রাক হঠাৎ ব্রেক করলে ট্রাকটি সড়কের উপর ঘুরে যায়। এসময় ট্রাকের পেছন অংশে রাঙ্গুনিয়া প্রান্ত থেকে কাপ্তাইমুখি একটি সিএনজি অটোরিকশার ধাক্কা লাগে। এতে হতাহতের ঘটনা ঘটে।

এ বিষয়ে রাঙ্গুনিয়া থানার এসআই মাহমুদুল করিম জানান, নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার পর থেকে ট্রাকের ড্রাইভার পলাতক রয়েছে।

এদিক উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন টিম লিডার মোহাম্মদ জাহেদুর রহমান বলেন, আমরা সকালে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষের সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছাই। ঘটনাস্থলে গিয়ে দেখি এ ঘটনায় রতন দাশ নামের একজনের মৃত্যু হয়েছে এবং আহত হয়েছে আরও তিনজন। পরবর্তীতে পুলিশ গেলে আমরা তাদের কাছে লাশ হস্তান্তর করি।

শেয়ার