Top

মিরসরাইয়ের ১৬ ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী ১২৯ জন

০৪ অক্টোবর, ২০২১ ৯:৪২ অপরাহ্ণ
মিরসরাইয়ের ১৬ ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী ১২৯ জন
মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মিরসরাই উপজেলার ১৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়নের জন্য আবেদন করেছেন ১২৯ জন। রোববার (৩ অক্টোবর) নির্বাচন উপলক্ষে উপজেলার ১৬ টি ইউনিয়ন আওয়ামী লীগে বর্ধিত সভায় চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের আগ্রহী প্রার্থীদের জীবন বৃত্তান্ত, ছবি, আইডি কার্ড জমা নেওয়া হয়।

উপজেলার ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ নৌকা প্রতীকের জন্য একমাত্র প্রার্থী। এ ছাড়া বাকী ১৫টি ইউনিয়নে একাধিক নেতা নৌকা প্রতীকের জন্য দল থেকে প্রার্থী হয়েছেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, ১৬টি ইউনিয়ন থেকে নৌকা প্রতীকের জন্য ১৩০ জন নেতা দলীয় মনোনয়ন চেয়েছেন। কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের নামের তালিকা বায়োডাটা, ছবি ও ভোটার আইডি কার্ড সংগ্রহ করা হয়েছে।

প্রার্থীদের নাম উল্লেখ পূর্বক প্যাডে ইউনিয়ন আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ ও জেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক স্বাক্ষর করে কেন্দ্রে পাঠানো হবে। চূড়ান্ত প্রার্থীর নাম কেন্দ্রীয় আওয়ামী লীগ ঘোষণা করবে বলে তিনি জানান।

শেয়ার