Top

সিলেট মহানগর বিএনপির আহবায়ক কমিটিতে আরও ৭ নেতা

০৭ অক্টোবর, ২০২১ ১:০৯ অপরাহ্ণ
সিলেট মহানগর বিএনপির আহবায়ক কমিটিতে আরও ৭ নেতা
সিলেট প্রতিনিধি :

সিলেট মহানগর বিএনপির নতুন আহ্বায়ক কমিটিতে অনেক ত্যাগী নেতা স্থান পাননি। যা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ব্যাপক ক্ষোভসহ নানা প্রতিক্রিয়া দেখা যায়। অবশেষে কমিটি ঘোষণার এক সপ্তাহের মাথায় আরও ৭ জনকে আহ্বায়ক কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে। এর মধ্যে ৪ জন যুগ্ম আহ্বায়ক ও ৩ জন সদস্যপদে অন্তর্ভুক্ত হয়েছেন।

নবগঠিত আহ্বায়ক কমিটির সদস্যসচিব মিফতাহ সিদ্দিকী বুধবার গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, ৩ ও ৫ অক্টোবর মহাসচিব স্বাক্ষরিত কেন্দ্র থেকে পাঠানো পৃথক দুটি চিঠিতে ৭ জনকে অন্তর্ভুক্ত করা হয়।

যুগ্ম আহ্বায়ক পদে নতুন অন্তর্ভুক্ত হওয়া ৪ জন হচ্ছেন বিগত কমিটির সহসভাপতির দায়িত্ব পালন করা সালেহ আহমদ খসরু, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ মইনুদ্দিন সোহেল ও জাতীয়তাবাদী যুবদলের মহানগরের আহ্বায়ক নজিবুর রহমান। আহ্বায়ক কমিটির সদস্য করা হয়েছে ড্যাব সিলেটের সভাপতি নাজমুল ইসলাম, ছাত্রদলের সাবেক নেতা মাহবুব চৌধুরী ও সৈয়দ সাফেক মাহবুবকে।

প্রায় ৫ বছর পর গত ২৯ সেপ্টেম্বর বিলুপ্ত কমিটির জ্যেষ্ঠ সহসভাপতির দায়িত্ব পালন করা আবদুল কাইয়ূম জালালী পংকিকে আহ্বায়ক ও সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে থাকা মিফতাহ সিদ্দিকী সদস্যসচিব মনোনীত করে ২৯ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়। ২০১৬ সালের ৭ ফেব্রুয়ারি কাউন্সিলরদের সরাসরি ভোটে দুই বছর মেয়াদি মহানগরের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছিল।

২৯ সদস্যের আহ্বায়ক কমিটিতে ৯ জন যুগ্ম আহ্বায়ক ছিলেন। নতুন করে আরও ৪ জনকে অন্তর্ভুক্ত করায় এখন যুগ্ম আহ্বায়ক ১৩ জন ও আহ্বায়ক কমিটির সদস্যসংখ্যা ২০ জন হলো।

শেয়ার