Top

মানিকগঞ্জে হাত পা বাঁধা ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

১১ অক্টোবর, ২০২১ ১১:৩১ পূর্বাহ্ণ
মানিকগঞ্জে হাত পা বাঁধা ব্যবসায়ীর মরদেহ উদ্ধার
মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জের সদর উপজেলার তেরদোনা এলাকায় হাত পা বাঁধা অবস্থায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ । নিহত ঐ ব্যাক্তির নাম রবিন মিয়া (২৭) এবং সে পেশায় একজন সবজি ব্যবসায়ী। নিহত রবিন মিয়া জেলা সদরের হাটিপাড়া ইউনিয়নের কলশী এলাকার মজিবুর রহমানের ছেলে বলে জানা গেছে ।

সোমবার (১১ অক্টোবর) সকাল সাড়ে সাত টার দিকে উপজেলার তেরদোনা এলাকা থেকে রবিনের মরদেহটি এবং আহত ইজি বাইক চালক হিরনকে উদ্ধার করেছে পুলিশ ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ভোর রাতের দিকে সবজি ব্যবসায়ী রবিন মিয়া ইজিবাইক চালক হিরনকে নিয়ে মানিকগঞ্জ কাঁচামালের আড়তে যাওয়ার জন্য রওনা হয় । পথিমধ্যে বেতিলা মিতরা ইউনিয়নের তেরদোনা ব্রীজের কাছে ইজি বাইকটি পৌঁছালে তারা দেখতে পায় বাঁশ দিয়ে রাস্তা আটকানো । এসময় ডাকাত দল নগদ টাকা ও ইজিবাইক নিয়ে পালিয়ে যায় এবং তাদের হাত পা বেঁধে রাস্তার পাশে ফেলে যায় । ডাকাতের দল যাওয়ার পথে রবিন মিয়াকে শ্বাসরোধ করে হত্যা করে ।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খাঁন জানান, সকালের দিকে স্থানীয়দের খবরের ভিত্তিতে থানা থেকে পুলিশ পাঠানো হয়েছে এবং রবিনের মরদেহটি উদ্ধার করা হয়েছে । সেই সাথে ময়না তদন্তের জন্য মরদেহটি মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়াও হত্যাকান্ডটির বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি ।

শেয়ার