Top

উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্কুলছাত্রীকে মারধর

১১ অক্টোবর, ২০২১ ১:৪৫ অপরাহ্ণ
উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্কুলছাত্রীকে মারধর
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার পৌর এলাকায় স্কুলে যাবার পথে উত্ত্যক্তের প্রতিবাদ করায় প্রকাশ্যে ১০ম শ্রেণির এক ছাত্রীকে মারধরের পর ছাত্রীর পরিবারকে বাঁশের বেড়া দিয়ে অবরুদ্ধ করেছে ৩ বখাটে। স্কুলছাত্রী ও তার পরিবার স্থানীয় সাংবাদিকদের কাছে এমন অভিযোগের পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাঁশের বেড়া কেটে দিয়ে তাদের চলাচলের রাস্তা উন্মুক্ত করে দেয়।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক এ তথ্য নিশ্চিত করে জানান, গত মঙ্গলবার (৫ অক্টোবর) সকালে ১০ম শ্রেণির ওই ছাত্রী অটো ভ্যানযোগে স্থানীয় স্কুলে যাচ্ছিল। এ সময় কালুপাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে রুবেল (১৮), দেলবার হোসেনের ছেলে নয়ন আলী (১৯) ও পলানের ছেলে নাজমুল হক (১৯) ওই স্কুলছাত্রীকে উত্ত্যক্ত ও অশ্নীল ভাষায় গালিগালাজ করে।

এ ঘটনার প্রতিবাদ করায় ওই ছাত্রীকে পিটিয়ে আহত করা হয়। এ সময় তার চিৎকারে ৩ বখাটে পালিয়ে যায় স্থানীয়রা তাকে উদ্ধার করে। এ ঘটনার পর রাতেই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ৩ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এতে ক্ষিপ্ত হয়ে ওই তিন বখাটে শনিবার (৯ অক্টোবর) রাতে স্কুলছাত্রীর বাড়ির চলাচলের রাস্তা বাঁশের বেড়া দিয়ে স্কুলছাত্রীর পরিবারকে অবরুদ্ধ করে রাখে।

এ খবর পেয়ে রোববার দুপুরের পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাঁশের বেড়া কেটে দিয়ে তাদের চলাচলের পথ উন্মুক্ত করে দেয়া হয়েছে। এ ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক থাকায় তাদের গ্রেফতার করা যায়নি। তবে তাদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে ওসি জানিয়েছেন।

শেয়ার