Top

দিনাজপুরে মাদক বিক্রির সময় দুই মাদক ব্যবসায়ী আটক

১১ অক্টোবর, ২০২১ ৫:৪৯ অপরাহ্ণ
দিনাজপুরে মাদক বিক্রির সময় দুই মাদক ব্যবসায়ী আটক
দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুর শহরের খোকন মৌলভী এলাকায় ৫০ বোতল ফেন্সিডিল ও একটি প্রাইভেটকারসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে দিনাজপুর গোয়েন্দা পুলিশ (ডিবি)। রবিবার রাত ৯টার সময় শহরের খোকন মৌলভী মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন-দিনাজপুর সদর উপজেলার পৌর শহরের রামনগর মামুনের মোড় এলাকার মৃত আজহার আলীর ছেলে পলাশ (৩৫), চাউলিয়াপট্টি এলাকার আব্দুল লতিফের ছেলে শাহ জালাল (৩৯)।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর গোয়ন্দা শাখার (ডিবি) জনতে পারেন এক মাদক ব্যবসায়ী প্রাইভেটকারে করে অন্য ব্যবসায়ীকে মাদক দেওয়ার জন্য যাচ্ছিল। এমন তথ্য পেয়ে খোকন মৌলভী মোড়ের বিশাল স্টোরের সামনে গিয়ে পুলিশ দেখতে পায়, পলাশ সাদা রঙের প্রাইভেট কারের ব্যাকডালা হতে কালো রঙ্গের প্লাস্টিকের বস্তা বের করে। ঘটনাস্থলে উপস্থিত অপর ব্যক্তিকে দেওয়ার সময় পলাশের হাতে থাকা কালো রঙ্গের প্লাস্টিকের বস্তাসহ তাদের হাতেনাতে আটক করে। স্থানীয় লোকজনের উপস্থিতিতে পর্যাপ্ত বৈদ্যুতিক ও টচ লাইটের আলোতে সাদা কালো রঙ্গের প্লাস্টিকের বস্তায় রক্ষিত দুটি লাল হলুদ রঙ্গের প্লাস্টিকের বাজারে ব্যাগের ভিতর ৫০ বোতল ফেনসিডিলসহ মাদক পরিবহনের কাজে ব্যবহৃত সাদা রঙের প্রাইভেটকার জব্দ করা হয়।

দিনাজপুর গোয়ন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একটি প্রাইভেটকারে মাদক নিয়ে যাচ্ছিল পলাশ। অন্য ব্যবসায়ীকে দেওয়ার সময় তাদের হাতেনাতে আটক করা হয়। এর আগে শাহজালাল এর নামে দিনাজপুর কোতোয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে কোতোয়াল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার