Top

বিদ্যুৎপৃষ্টে ২ জনের মৃত্যু

১২ অক্টোবর, ২০২১ ২:৪৭ অপরাহ্ণ
বিদ্যুৎপৃষ্টে ২ জনের মৃত্যু
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার বিলনাদো গ্রামে সোমবার সন্ধ্যায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৩ জন। নিহতরা হলো-ওই গ্রামের বাঁশি আকন্দের স্ত্রী মর্জিনা খাতুন (৫০) ও ভাতিজা দেছের আকন্দের ছেলে রফিকুল ইসলাম (৩০)।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক এ তথ্য নিশ্চিত করে জানান, দেছের আকন্দ ও বাঁশি আকন্দ বাড়িতে বিদ্যুৎ সংযোগের জন্য কয়েক দিন আগে পল্লী বিদ্যুৎ সমিতি অফিসে আবেদন করেন। এ আবেদনের প্রেক্ষিতে পল্লী বিদ্যুৎ অফিসের লোকজন বাড়িতে সংযোগ দিতে যায়। কিন্ত প্রতিবেশী আবুল কাশেম তার বাড়ির ওপর দিয়ে বিদ্যুতের তার নিতে না দেয়ায় বিদ্যুৎ অফিসের লোকজন ফিরে চলে যায়। সোমবার সন্ধ্যায় রফিক ও মর্জিনা বাড়িতে নিজেরাই বিদ্যুৎ সংযোগ নেয়ার জন্য সিমেন্টের খুঁটি পোঁতার সময় ওপর দিয়ে যাওয়া বিদ্যুতের তারে লেগে ভাতিজা রফিক বিদ্যুৎস্পৃষ্ট হয়। এসময় উদ্ধারের জন্য মর্জিনা তাকে টেনে ছাড়ানোর চেষ্টা করে। এসময় তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে তাদের দুজনেরই মৃত্যু হয়।

এ ঘটনার পর পল্লী বিদ্যুৎ সমিতি অফিস থেকে ওই এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে রাতেই তাদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মঙ্গলবার সকালে লাশ দুটি ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে বলে জানিয়েছেন ওসি।

শেয়ার