Top

চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে আটক করেছে র‍্যাব

২৪ অক্টোবর, ২০২১ ৫:০২ অপরাহ্ণ
চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে আটক করেছে র‍্যাব
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রাম নগরীর লালখান বাজার থেকে নির্মাণাধীন ভবনের মালিকের কাছ থেকে চাঁদা দাবির অভিযোগে কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে আটক করেছে র‍্যাব। চক্রের সদস্যরা চাঁদা না দেওয়ায় নির্মাণাধীন ভবনটির শ্রমিকদের মারধর করে এবং কাজ বন্ধ করে দেওয়ার হুমকি দেয়। আটক ৫ জনের কাছ থেকে চাঁদাবাজির ৪৪ হাজার ৫শ টাকা এবং ভয়ভীতি দেখানোর কাজে ব্যবহৃত একটি ধারালো ছোরা উদ্ধার করা হয়।

রোববার (২৪ অক্টোবর) এসব তথ্য জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার। আটক ৫ জন হলো খুলশী মসজিদ কলোনির মো. রিপনের ছেলে মো. হৃদয়, তুলা পুকুরপাড় এলাকার আহম্মদ আলীর ছেলে মো. শুক্কুর, মো. মান্নান মিয়ার ছেলে মো. মীর হোসেন, হাই লেভেল রোডের মো. কামালের ছেলে মো. আরিফ ও কুমিল্লার দাউদকান্দি উপজেলার পিপিয়াকান্দি এলাকার মো. সুলতান আহমেদের ছেলে মো. আরিফ হোসেন ওরফে লোকমান।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক জানান, লালখান বাজার এলাকায় একটি বাড়ির নির্মাণকাজ শুরু হলে মালিকের কাছে চাঁদা দাবি করে আটককৃতরা। তিন দিনের মধ্যে টাকা না দিলে কাজ বন্ধ করে দেওয়ার হুমকি দেয় তারা। পরে কাজ শুরু করলে শ্রমিকদের মারধর করে কাজ বন্ধ করে দেয়। এই ঘটনায় ভুক্তভোগী বাড়ির মালিক র‍্যাবের কাছে অভিযোগ করলে র‍্যাব তদন্ত করে ঘটনার সত্যতা পায়। পরে অভিযান চালিয়ে ৫ জনকে আটক করে খুলশী থানায় হস্তান্তর করা হয়।

শেয়ার