Top

সিরাজগঞ্জে যুবদলের ১৭৪ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা

২৮ অক্টোবর, ২০২১ ৩:৩১ অপরাহ্ণ
সিরাজগঞ্জে যুবদলের ১৭৪ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জে পুলিশের সঙ্গে যুবদলের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক সংঘর্ষে দুই পুলিশ সদস্য আহত হওয়ার ঘটনায় যুবদলের ১৭৪ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

বুধবার (২৭ অক্টোবর) রাতে সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম বাদী হয়ে জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুর জব্বার বাবুসহ শীর্ষপর্যায়ের ২৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ১৫০ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, সরকারি কাজে বাধা, পুলিশের উপর হামলা ও দুজন পুলিশকে আহত করার ঘটনায় থানায় একটি মামলাটি দায়ের করা হয়েছে। দায়েরকৃত এ মামলার আসামীদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২৭ অক্টোবর বুধবার সকালে শহরের ইবি রোডস্থ বিএনপি কার্যালয়ের সামনে রাস্তা বন্ধ করে সমাবেশ শুরু করে নেতাকর্মীরা। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সমাবেশে লোক সমাগম কম করতে বলা হয়। এতে যুবদল নেতাকর্মীরা পুলিশের উপর উত্তেজিত হয়ে ওঠে এবং দুপুরের দিকে একপর্যায়ে উভয়ের মধ্যে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। সংঘর্ষে ওই এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এসময় ২ পুলিশসহ ২১ জন আহত হয়।

শেয়ার