Top

কেশবপুরে ৪০ বেকার যুবককে ঋণপ্রদান

০১ নভেম্বর, ২০২১ ৫:৩০ অপরাহ্ণ
কেশবপুরে ৪০ বেকার যুবককে ঋণপ্রদান
কেশবপুর (যশোর) প্রতিনিধি :

কেশবপুরে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় যুব দিবস উদযাপন করা হয়েছে। সোমবার (১ নভেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে দিবসটি উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা, যুব ঋণের চেক ও সনদপত্র বিতরণ করা হয়।

কর্মস্থান সৃষ্টির লক্ষে প্রশিক্ষণ নেওয়া ৪০ বেকার যুবককে এদিন মাছ, গাভী পালন, গরু মোটাতাজাকরণ, নার্সারী ও মোবাইল সার্ভিসিং প্রকল্পে ১৬ লাখ ৮০ হাজার টাকার চেক দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেনের সভাপতিত্বে পরিষদের হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পলাশ কুমার মল্লিক। শিশু বিষয়ক কর্মকর্তা বিমল কুমার কুন্ডুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন, কেশবপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোতাহার হোসাইন, সমাধানের ম্যানেজার মুনছুর আলী ও যুব সংগঠক বাবুর আলী গোলদার। স্বাগত বক্তব্য দেন, যুব উন্নয়ন কর্মকর্তা পুলোক কুমার সিকদার।

এর আগে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি যুব র‍্যালি পৌরসভা মোড় ঘুরে পাবলিক ময়দানে এসে শেষ হয়। সেখানে কবুতর উড়িয়ে দিবসটির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন।

শেয়ার