Top

চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

১০ নভেম্বর, ২০২১ ৩:৪১ অপরাহ্ণ
চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই
যশোর প্রতিনিধি :

যশোর সদর উপজেলায় আব্দুল্লাহ নামে এক যুবককে হত্যার করে তার ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। নিহত আব্দুল্লাহ (১৮)যশোর সদর উপজেলার সুলতানপুর গ্রামের মোজাদুজ্জামানের ছেলে।

এ ঘটনায় জড়িত সন্দেহে হাসিবুর রহমান (২০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। তার অপর সহযোগী আরিফকে ধরতে পুলিশি অভিযান চলছে। পুলিশ বলছে, ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (৯ নভেম্বর) রাত ১০ টার পরে যশোর সদরের ছোট ঘুরুলিয়া এলাকায় আব্দুল্লাহকে কুপিয়ে হত্যার করে তার ইজিবাইকটি নিয়ে যায় দুর্বৃত্তরা।

নিহতের ভাই শফিকুজ্জামান জানান, গতরাতে ইজিবাইক নিয়ে বাড়ি ফেরার সময় দুর্বৃত্তরা তাকে ঘুরুলিয়া-পাঁচবাড়িয়া সড়কের ফাঁকা স্থানে কুপিয়ে হত্যা করে ইজিবাইক ছিনিয়ে নিয়ে যায়। রাত ১১ টার দিকে তারা খবর পায়। পরে পুলিশের সহযোগিতায় রাত সাড়ে ১২টার দিকে লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহমেদ তারেক শামস জানিয়েছেন, হাসপাতালে ওই যুবককে মৃত অবস্থায় আনা হয়েছিলো।

জানতে চাইলে যশোর কোতয়ালী থানার ওসি তাজুল ইসলাম বলেন, ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যে দুই যুবক আব্দুল্লাকে কুপিয়ে হত্যা করে। ওই রাতেই শহরতলীর ঝুমঝুমপুরে অভিযান চালিয়ে আব্দুল গণির ছেলে হাসিবুরকে আটক করা হয়। তার আরেক সহযোগীকে আটকে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। ছিনতাইকৃত ইজিবাইকটি উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার