Top

মাগুরায় মোটর সাইকেল চাপায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু

১৮ নভেম্বর, ২০২১ ৮:৪৩ অপরাহ্ণ
মাগুরায় মোটর সাইকেল চাপায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু

মাগুরা-ফরিদপুর মহাসড়কে শ্রীপুর উপজেলার ওয়াবদা মোড়ে মোটর সাইকেল চাপা পড়ে আলিফ (১০) নামে এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুরে ওয়াবদা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

মাগুরা থানার অফিসার ইন চার্জ মন্জুরুল আলম জানান, আলিফ মাগুরা মহম্মদপুর উপজেলার রাজাপুর ইউনিয়নের খলিল বিশ্বাসের ছেলে। সে ওয়াবদা মাদ্রসার ছাত্র। তিনি জানান, আলিফ ওয়াবদা এলাকায় সাফোল গাছা গ্রামে নানা বাড়িতে থেকে পড়াশোনা করত। তার বাবা ও মা ঢাকায় পোশাক কারখানায় চাকরি করেন।

তিনি আরও জানান, সকালে ওয়াবদা বাজার এলাকার (মাগুরা-ফরিদপুর সড়কে) রাস্তার বিট পার হতে গিয়ে আলিফ মধুখালীগামী একটি মোটর সাইকেলের নিচে চাপা পড়ে। ঘটনাস্থলেই আলিফ সড়কে পড়ে যায়। এতে মোটরসাইকেল চালক টিপু সুলতানও রাস্তায় ছিটকে পড়েন। স্থানীয়রা আলিফ ও টিপুকে উদ্ধার করে মাগুরা হাসপাতালে নিয়ে আসেন।

মাগুরা সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক এনামুল কবীর জানান, শিশুটি মাথায় আঘাত পেয়ে হাসপাতালে আনার আগেই মারা গেছ। টিপু সুলতানের অবস্থাও গুরুতর বলে জানান তিনি।

মাগুরা রামনগরের হাইওয়ে পুলিশ ক্যাম্পের এএসআই মো. শাহ জালাল বলেন, শিশুটি ঘটনাস্থলেই মারা যায়। সদরে আনার পর তার স্বজনেরা মরদেহ নানা বাড়ীতে নিয়ে গেছে।

অন্যদিকে, মটর সাইকেল চালক টিপু সুলতানের বাড়ি যশোর। তিনি আরিচা ঘাটে যাচ্ছিলেন। দূর্ঘটনার শিকার হয়ে তিনি সদরে ভর্তি আছেন তার অবস্থাও আশংকাজনক। এই ঘটনায় মাগুরা থানায় মামলা হয়েছে।

শেয়ার