Top

মাগুরায় প্রতিবেশীর লাঠির আঘাতে গৃহবধুর মৃত্যু

১৯ নভেম্বর, ২০২১ ৪:৪২ অপরাহ্ণ
মাগুরায় প্রতিবেশীর লাঠির আঘাতে গৃহবধুর মৃত্যু
মাগুরা প্রতানিধি :

মাগুরা সদর উপজেলার পারনান্দুয়ালী পূর্ব মুন্সী পাড়ায় গরুকে ঘাস খাওয়াকে কেন্দ্র করে প্রতিবেশীর লাঠির আঘাতে জোসনা বেগম (৪৫) এক গৃহবধু নিহত হয়েছে।  মাকে বাঁচাতে গিয়ে প্রতিপক্ষের হামলায় ছেলে রুবেল (২৫) আহত হয়েছে।

মাগুরা সদর হাসপাতালে ভর্তি রুবেল বলেন, বাড়ির পাশে একটি জমিতে তাদের ঘাস লাগানো ছিল। যা তারা বাজারে বিক্রি করে তাদের সংসার চলে। প্রতিবেশী জিহাদ হোসেনের স্ত্রী জোহরা বেগম প্রায়ই তাদের গরু নিয়ে ঘাসের জমিতে ছেড়ে দিতো।

তাদেরকে নিষেধ করলে বিষয়টির কোন গুরুত্ব দিতো না। এ নিয়ে দুই পরিবারের মধ্যে দ্বদ্ব চলে আসছিল। বৃহস্পতিবার সকালে ওই জমিতে গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে দুই পরিবারের সদস্যদের মধ্যে বাক-বিতণ্ড হয়। এক পর্যায়ে জোসনা বেগমকে জিহাদের পরিবারের মহিলারা মারধর করে।

দুপুরে আমি বাড়িতে গিয়ে ঘটনা জানতে পেরে এর প্রতিবাদ করতে গেলে এ সময় জিহাদসহ তার স্ত্রী জোহরা ও ছেলের বউ শান্তা তাদেরকে বেধড়ক পিটিয়ে মারাত্বক আহত করে। এলাকাবাসি তাদেরকে দ্রুত মাগুরা সদর হাসপাতালে নিলে আমার মায়ের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেলে রেফার করা হয়। সেখানে নেয়ারপর অবস্থার আরো অবনতি হলে ঢাকা মেডিকেলে রেফার করা হলে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ব্যাপারে মাগুরা থানায় মামলা হয়েছে।খবর লেখা পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।

শেয়ার