Top
সর্বশেষ

নেত্রকোণায় মহান বিজয় দিবস পালিত

১৬ ডিসেম্বর, ২০২১ ৬:০৮ অপরাহ্ণ
নেত্রকোণায় মহান বিজয় দিবস পালিত
নেত্রকোণা প্রতিনিধি :

সন্ত্রাস, জঙ্গিবাদ, দুর্নীতি ও রাজাকার মুক্ত সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ার দীপ্ত অঙ্গিকারের মধ্য দিয়ে নেত্রকোণায় পালিত হয়েছে স্বাধীনতার সুবর্ন জয়ন্তী মহান বিজয় দিবস- ২০২১।

৫০ বার তোপধ্বনির মধ্য দিয়ে বিজয় দিবসের শুভ সূচনা হয়। সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন, সৃতিসৌধে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগ, বিএনপি, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

নেত্রকোণা আধুনিক স্টেডিয়াম মাঠে মনুঙ্গ কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শিত হয়। এসময় কুচকাওয়াজে সালাম গ্রহন করেন জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান ও পুলিশ সুপার আকবর আলী মুন্সি।

পরে মুক্তি যোদ্ধাদের সংবর্ধনা, হাসপাতাল, জেলখানা, ও এতিমখানায় উন্নতমানের খাবার বিতরণ, সকল শহীদদের বিদেহি আত্মার মাগফেরাত কামনায় মসজিদ, মন্দির, গির্জায়, বিশেষ দোয়া ও প্রার্থনা করা হয়।

বিকেলে খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, ও সন্ধায় সরকারি, বেসরকারি প্রতিষ্ঠানে আলোকসজ্জা করা হয়। এছাড়াও পূর্বধলা উপজেলাসহ জেলার সকল উপজেলায় স্বাধীনতার সুবর্ন জয়ন্তীর বিভিন্ন অনুষ্ঠান পালিত হয়েছে।

 

শেয়ার