Top
সর্বশেষ

জাতীয়তাবাদী মহিলা দল মানিকগঞ্জ জেলা শাখার ২৮ বছর পর কমিটি গঠন

১৭ ডিসেম্বর, ২০২১ ৩:৩৪ অপরাহ্ণ
জাতীয়তাবাদী মহিলা দল মানিকগঞ্জ জেলা শাখার ২৮ বছর পর কমিটি গঠন
মানিকগঞ্জ প্রতিনিধি :

দীর্ঘ ২৮ বছর পর বিএনপি মানিকগঞ্জে সাবিহা হাবিবকে সভাপতি এবং কামরুন্নাহার মুন্নিকে সাধারণ সম্পাদক করে জেলা শাখার জাতীয়তাবাদী মহিলা দলের ৫১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করেছে।

এদিকে গতকাল ১৬ ডিসেম্বর বৃহস্পতিবার এই নবগঠিত কমিটির অনুমোদন করেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ।

জানা যায়, নব নির্বাচিত সভাপতি সাবিহা হাবিব মানিকগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর এবং সাধারণ সম্পাদক কামরুন্নাহার মুন্নি হরিরামপুর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ছিলেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহসভাপতি- সানজিদা রহমান সিদ্দিকী ছন্দা, ফারজানা জুবাইদি সিমকী, মাসুমা খানম রুলি, খন্দকার নাজমা আক্তার, লাভলী ইয়াসমনি রুমি ও রহিমা আক্তার, সহ-সাধারণ সম্পাদক রিটা ইয়াসমিন নাহার, লাইলী বেগম, শামীমা পারভীন জলি, হামিদা আক্তার, শেফালী বেগম ও আশা মলিমউল্লাহ, সাংগঠনিক সম্পাদক মাসুমা আক্তার মুক্তি, সহ-সাংগঠনিক সম্পাদক জায়েদা ইয়াসমিন কণা, মুন্নী আক্তার, মনোয়ারা বেগম মনি, দপ্তর সম্পাদক তাজরিন জামান আঞ্জু, প্রচার সম্পাদক রাহা মাহমুদা পলি, কোষাধ্যক্ষ নুসরাত জাহান নিলা, শিল্প ও সাহিত্য বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট তানিয়া আজাদ, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাহানাজ পারভীন বাচ্চা, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সুলতানা আক্তার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মালেকা বেগম, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শেফালী বেগম, সদস্য-ডা: দেলোয়ার জাহান পান্না, আলহাজ্জ্ব আলেয়া রহমান, সামসুন্নাহার বেগম, সাহিদা খান মেমী, মমতাজ মুঞ্জু খানম, লিলি তালুকদার, রেহেনা আক্তার, লুৎফুন্নাহার, আমেনা বেগম, বকুল বেগম, পাপিয়া রহমান টুনি, পারভীন আক্তার, শিউলী আক্তার, সোনিয়া আক্তার, সুফিয়া বেগম, হাসিনা বেগম, রুনা আক্তার, মলি আক্তার, শাহনাজ বেগম পারুল, তানিয়া খান, নুরজাহান খুকু, ইসমত জাহান, লুবনা ফরিদা নিশাত, শিল্পী আক্তার ও তানজিনা খান তন্নী।

উলেখ্য,১৯৯৩ সালে সর্বশেষ জেলা মহিলা দলের সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করা হয়েছিল। এরপর আর কোনো সম্মেলন হয়নি। গত ১৩ ডিসেম্বর মানিকগঞ্জ সদর উপজেলার গিলন্ড এলাকার মুন্নু সিটিতে দলটির জেলা শাখার কর্মীসভা অনুষ্ঠিত হয়। দিনব্যাপি এই কর্মীসভার উদ্বোধন করেছিলেন জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস এবং মূল বক্তা হিসেবে বক্তব্য রাখেন দলটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সাবেক জাতীয় সংসদ সদস্য সুলতানা আহমেদ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও জেলা বিএনপি’র সভাপতি আফরোজা খান রিতা।

শেয়ার