Top
সর্বশেষ

কপোতাক্ষ ব্লাড ব্যাংকের সপ্তম বর্ষে পদার্পণ উদযাপন

১৭ ডিসেম্বর, ২০২১ ৮:০৬ অপরাহ্ণ
কপোতাক্ষ ব্লাড ব্যাংকের সপ্তম বর্ষে পদার্পণ উদযাপন
কেশবপুর প্রতিনিধি :

 

 

কেশবপুরে স্বেচ্ছাসেবী রক্তদান সংগঠন কপোতাক্ষ ব্লাড ব্যাংকের সপ্তম বর্ষে পদার্পণ আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে। কেশবপুর প্রেসক্লাবের হলরুমে বৃহস্পতিবার দুপুরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কপোতাক্ষ ব্লাড ব্যাংকের পরিচালক মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পলাশ কুমার মল্লিক, কেশবপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্ত্তী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাংগঠনিক সম্পাদক উৎপল দে, ইউপি সদস্য রেহেনা ফিরোজ, কপোতাক্ষ ব্লাড ব্যাংকের উপদেষ্টা গোলাম মোস্তফা, সহসভাপতি হাবিবুর রহমান খান মুকুল, ইসরাফিল হোসেন, দপ্তর স¤পাদক অলিয়ার রহমান প্রমুখ।

কপোতাক্ষ ব্লাড ব্যাংকের পরিচালক মাহবুবুর রহমান বলেন, খুলনা বিভাগের মধ্যে একটি সর্ববৃহৎ রক্তদান সংগঠন কপোতাক্ষ ব্লাড ব্যাংক। এ সংগঠনের সদস্যরা গত ৬ বছরে হাজারও মানুষকে স্বেচ্ছায় ও বিনামূল্যে রক্তদান করেছেন। অনলাইনের মাধ্যমে সারাদেশে রক্তদানের এ কার্যক্রম অব্যাহত রয়েছে।

শেয়ার