Top
সর্বশেষ

রাজবাড়ীতে ডেঙ্গুজ্বরে ওয়ার্কার্স পার্টির নেতা রেজাউল করিমের মৃত্যু

১৯ ডিসেম্বর, ২০২১ ৪:২৭ অপরাহ্ণ
রাজবাড়ীতে ডেঙ্গুজ্বরে ওয়ার্কার্স পার্টির নেতা রেজাউল করিমের মৃত্যু
রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ী জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও আইনজীবী রেজাউল করিম ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন। সে জেলা শহরের সজ্জনকান্দার ৩ নম্বর বেড়াডাঙ্গা এলাকার বাসিন্দা।

রোববার (১৯ ডিসেম্বর) সকাল ৭.৩০ মিনিটে রাজধানীর বেসরকারি হসপিটালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।দাম্পত্যজীবনে তাঁর দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

মৃত রেজাউল করিমের পারিবারিক সূত্রে জানা যায়, কয়েক দিন ধরে তিনি জ্বরে ভুগছিলেন এবং বাড়িতেই তিনি চিকিৎসা নিচ্ছিলেন। তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে গত শুক্রবার সকালে তাঁকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হয়। পরে চিকিৎসকেরা গতকাল শনিবার বিকেলে তাঁকে ঢাকায় স্থানান্তর করেন। ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল সাড়ে সাতটার দিকে তিনি মারা যান।

রাজবাড়ী জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি জ্যোতি শংকর ঝন্টু বলেন, রেজাউলের লাশ রাজবাড়ীতে আনার প্রক্রিয়া চলছে। বিকেলে শ্রদ্ধা নিবেদনের জন্য তাঁর লাশ শহরের ভাজনচালা এলাকায় পার্টি অফিসে নেওয়া হবে। সন্ধ্যায় তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি আবদুস সামাদ মিয়া বলেন, রেজাউল করিম ছিলেন একজন ব্যক্তিত্বসম্পন্ন মানুষ। পরিচ্ছন্ন মনের মানুষ। তাঁর মৃত্যুতে রাজবাড়ীবাসী একজন বলিষ্ঠ রাজনীতিবিদ হারানোর পাশাপাশি একজন তুখোড় বক্তাকে হারাল। শ্রমজীবী মানুষ হারালেন তাঁদের আপনজনকে।

শেয়ার