Top
সর্বশেষ

কোটালীপাড়ার তিন ইউপিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত

১৯ ডিসেম্বর, ২০২১ ৭:২৫ অপরাহ্ণ
কোটালীপাড়ার তিন ইউপিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত
কোটালীপাড়া প্রতিনিধি :

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার হিরণ, কলাবাড়ি ও কুশলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাজাহারুল আলম পান্না, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাক এডভোকেট বিজন বিশ্বাস ও সদস্য সুলতান মাহমুদ চৌধুরী কালুকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

রোববার সন্ধ্যায় উপজেলা নির্বাচন অফিসার ও রিটানিং কর্মকর্তা খায়রুল হাসান এই তিন চেয়ারম্যান প্রার্থীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ঘোষনা করেন।

তিনি বলেন, এই তিন ইউনিয়নের নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান পদে অন্য কোন প্রার্থী না থাকায় তাদেরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

সুলতান মাহমুদ চৌধুরী কালু বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতির সাথে যুক্ত আছি। এরই পুরস্কার হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। এ জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। আমি আমার ইউনিয়নে সার্বিক উন্নয়নের জন্য কাজ করবো।

এডভোকেট বিজন বিশ্বাস বলেন, আমি ছাত্র অবস্থায় ছাত্রলীগ করেছি। তারপর দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতির সাথে যুক্ত থেকে এলাকায় সমাজসেবামূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছি। এরই পুরস্কার হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। আমি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছি। আমি এলাকার উন্নয়নে কাজ করে যাবো।

উল্লেখ্যঃ আগামী ৫ জানুয়ারি কোটালীপাড়া উপজেলার এই তিনটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

শেয়ার