Top
সর্বশেষ

কুড়িগ্রাম সমিতি, ঢাকার দ্বি-বার্ষিক সাধারণ সভা ৪ ফেব্রুয়ারি

২০ ডিসেম্বর, ২০২১ ৩:২৯ অপরাহ্ণ
কুড়িগ্রাম সমিতি, ঢাকার দ্বি-বার্ষিক সাধারণ সভা ৪ ফেব্রুয়ারি

কুড়িগ্রাম সমিতি, ঢাকা’র দ্বি-বার্ষিক সাধারণ সভা আগামী ৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। রোববার সমিতির মহাসচিব মো. সাইদুল আবেদীন ডলার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দ্বি-বার্ষিক সভা উপলক্ষে সংগঠনের সদস্যদের তথ্য সমৃদ্ধ একটি স্মরণিকা প্রকাশ করা হবে। সাধারণ সভায় অংশ নেয়ার জন্য সদস্যদের নিবন্ধনের শেষ তারিখ আগামী ১০ জানুয়ারি পর্যন্ত নির্ধারণ করা হয়েছে।

সেইসঙ্গে সংগঠনটির কার্যক্রম আরও গতিশীল করার জন্য ঢাকায় বসবাসরত কুড়িগ্রাম জেলার বিভিন্ন পেশাজীবীদের আগামী ১০ জানুয়ারির মধ্যে নতুন সদস্য হওয়ার জন্য আহ্বান জানানো হয়েছে। সাধারণ সদস্যের জন্য ৫০০ টাকা এবং আজীবন সদস্যের জন্য ২ হাজার ৫০০ টাকা দিয়ে নতুন সদস্য হওয়া যাবে। সঙ্গে লাগবে ১ কপি পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি। সদস্য হওয়ার জন্য রাজধানীর পুরানা পল্টনের ৪৮/এ-বি, বাইতুল খায়ের টাওয়ারের ১০ তলার ৯০৬/এ নং রুমে অবস্থিত সমিতির অফিসে গিয়ে নির্ধারিত টাকা পরিশোধ করে ফরম নেয়া ও জমা দেয়া যাবে। আরও তথ্য জানার জন্য ০১৭১৩-০১২৮৬০, ০১৮১৯-২৪২৮৬৬, ০১৭১২২২২৮১৭ এই মোবাইল নম্বরের যোগাযোগ করতে বলা হয়েছে।

ঢাকায় অবস্থানরত কুড়িগ্রাম জেলার লোকজনকে এক ছাতার নিচে নিয়ে আসার লক্ষ্যে ১৯৭৩ সালে প্রতিষ্ঠিত হয় কুড়িগ্রাম সমিতি, ঢাকা। প্রতিষ্ঠাকাল থেকে নানা ধরণের সামাজিক কাজ করে আসছে সংগঠনটি।

শেয়ার