Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

বগুড়ায় চাঞ্চল্যকর বাবু হত্যার প্রধান আসামি শীর্ষ সন্ত্রাসী সাগর গ্রেপ্তার

২১ ডিসেম্বর, ২০২১ ৪:৩০ অপরাহ্ণ
বগুড়ায় চাঞ্চল্যকর বাবু হত্যার প্রধান আসামি শীর্ষ সন্ত্রাসী সাগর গ্রেপ্তার
আকতারুজ্জামান, বগুড়া :

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, বগুড়া জেলার শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শিহাব উদ্দিন বাবু হত্যার প্রধান আসামী শীর্ষ সন্ত্রাসী সাগর (২৮), পিতা- গোলাম মোস্তফা, সাং- সাবরুল হাটখোলাপাড়া, থানা-শাজাহানপুর, জেলা-বগুড়া, বগুড়া জেলার সদর থানাধীন চারমাথা এলাকায় অবস্থান করছে।

সেই সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল ২০ ডিসেম্বর, সোমবার, দুপুর সাড়ে ৩ টার সময় বগুড়া জেলার সদর থানাধীন চারমাথা এলাকায় অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, বগুড়া জেলার শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শিহাব উদ্দিন বাবু হত্যাকান্ডে আটককৃত সাগর লীডার হিসেবে হত্যাকান্ডে অংশগ্রহণ করেছিল। গ্রেফতারকৃত আসামী বাবু হত্যার পর থেকেই দেশের বিভিন্ন স্থানে আত্মগোপন করেছিল এবং মাঝে মাঝে আইন শৃংখলা বাহিনীর চোঁখ ফাঁকি দিয়ে বগুড়ার বিভিন্ন এলাকায় ফেন্সিডিল, ইয়াবা ,হেরোইন সহ বিভিন্ন মাদক ব্যবসা করে আসছিল।

তার বিরুদ্ধে বিভিন্ন সময়ে খুনের ৩টি, অস্ত্রের ১টি, মারামারি ৩টি, দ্রুত বিচার আইনের ১টি এবং মাদকের ৩টিসহ সর্বমোট ১১ টি মামলা রয়েছে। ০৩ টি মামলায় গ্রেফতারী পরোয়ানা জারী হয়েছে। উক্ত আসামী উঠতি বয়সী যুবকদের নিকট বিভিন্ন ধরনের মাদক বিক্রয় করা ও বিভিন্ন ধরণের অপরাধমূলক কার্যক্রমে নিজেকে নিয়োজিত রেখেছে। বর্তমানে সে সন্ত্রাসী গ্রুপ পরিচালনাসহ এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিলো। আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাগ্রহণের জন্য বগুড়ার শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে।

 

শেয়ার