Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

কলকাতায় গ্লোবাল ফেম অ্যাওয়ার্ডস পেলেন সাহিদা রহমান সেতু

২২ ডিসেম্বর, ২০২১ ৪:১৪ অপরাহ্ণ
কলকাতায় গ্লোবাল ফেম অ্যাওয়ার্ডস পেলেন সাহিদা রহমান সেতু
মহসিন মিলন, বেনাপোল :

সফল নারী উদ্যোগক্তা সাহিদা রহমান সেতু ভারতের কলকাতায় গ্লোবাল ফেম অ্যাওয়ার্ডস ২০২১ এ বাংলাদেশের উদীয়মান নারী উদ্যোগক্তা ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন।

বাংলাদেশে বিনিয়োগ জগতে নারী উদ্যোগক্তা হিসেবে অসামান্য অবদানের জন্য সম্প্রতি তাকে এই পুরস্কার প্রদান করা হয়। অ্যাওয়ার্ড অনুষ্ঠানের বিশেষ অতিথি বলিউড তারকা বিপাশা বসু তার হাতে পুরস্কার তুলে দেন। ভি কানেক্ট স্টারের আয়োজনে কলকাতার একটি পাচতারকা হোটেলে এ পুরস্কার প্রদান করা হয়।

সাহিদা রহমান বলেন, বিদেশের মাটিতে এ ধরনের পুরস্কার পাওয়া দেশের জন্য একটি গর্বের বিষয়। বিপাসবসুর মত একজন খ্যাতিমান তারকা অভিনেত্রীর কাছ থেকে পুরস্কার গ্রহণ করে আমি আনন্দিত।

শেয়ার