Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

এইচএসসি পরীক্ষার্থীকে হত্যার উদ্দেশ্যে ট্রাক্টর চাপা

২২ ডিসেম্বর, ২০২১ ৪:৩৮ অপরাহ্ণ
এইচএসসি পরীক্ষার্থীকে হত্যার উদ্দেশ্যে ট্রাক্টর চাপা
সাজ্জাদ হোসেন বাপ্পী, রংপুর :

পূর্ব শত্রুতার জের ধরে রংপুরে এক এইচএসসি পরীক্ষার্থীকে হত্যার উদ্দেশ্যে ট্রাক্টরের চাপা গুরুতর জখম করে পালিয়ে যায় প্রতিপক্ষের লোকজন। ওই পরীক্ষার্থীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা তার বামপটি কেটে ফেলেন।

বর্তমানে তার ডানপাটিও কেটে ফেলার উপক্রম হয়েছে বলে চিকিৎসকরা জানান। এ অবস্থায় ওই পরীক্ষার্থী পরীক্ষা না দিতে পেরে পঙ্গত্ব বরণ করতে চললেও থানা পুলিশ মামলা নেয়নি বলে বলে অভিযোগ করেছে পরীক্ষার্থীর মাসহ পরিবারের অন্যান্য সদস্যরা।

বুধবার দুপুরে রংপুর প্রেসক্লাবে এক সংবাদ সন্মেলনে তার মা মানিকা বেগম বাবা আনোয়ার হোসেনসহ পরিবারের সদস্যরা এই অভিযোগ করেন। সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, রংপুর আনন্দলোক ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী মিল্লাত মিয়া গত ২৯ নভেম্বর বিকেলে গংগাচড়া উপজেলার কোলকোন্দ ইউনিয়নের দক্ষিণ কোলকোন্দ এলাকার চেংডোবা গ্রামে জমিতে কাজ করার সময় পতিপক্ষ সাহেব আলী, লাভলু মিয়া কৌশলে মিল্লাত হোসেনকে ডেকে নিয়ে ট্রাক্টরে উটতে বলে।

এসময় মিল্লাত ট্রাক্টরে উঠার চেষ্টা করলে চালক পরিকল্পত ভাবে তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এসময় মিল্লাতের দুই পায়ের উপর দিয়ে ট্রাক্টরটি চলে গেলে সে গুরুতর জখম হয়। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার কওে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালে ভর্তির পর চিকিৎসকেরা মিল্লাতের বামপাটি হাটুর নীচ থেকে কেটে ফেলে। তার ডানপাটিত কেটে ফেলতে হবে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। সংবাদ সন্মেলনে উপস্থিত মিল্লাতের চাচা, ইব্রাহীম মিয়া জানান, ঘটনার পর এবিষয়ে গংগাচড়া মডেল থানায় মামলা করার জন্য গেলে পুলিশ তার মামলাটি রেকর্ড করনেনি বলে জানান।

পা হারানো আর পরীক্ষা দিতে না পারার বেদনায় হাসপাতালে ছটফট করছে মিল্লাত মিয়া। বর্তমানে প্রতিপক্ষ মিল্লাতের পরিবারে সদস্যদের বিয়টি নিয়ে বাড়াবাড়ি না করার জন্য হুমকি দিচ্ছে বলে সংবাদ সন্মেলনে অভিযোগ করা হয়।

এব্যাপারে গংগাচড়া থানার ওসি শুসান্ত কুমার সরকার জানান, আমার কাছে কেউ মামলা করতে আসেনাই আসলে মামলা নিবো বলে জানান তিনি।

শেয়ার