Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

রংপুরে তিন প্রতিষ্টানকে বিএসটিআই এর ৩০ হাজার টাকা জরিমানা

২২ ডিসেম্বর, ২০২১ ৫:৩৭ অপরাহ্ণ
রংপুরে তিন প্রতিষ্টানকে বিএসটিআই এর ৩০ হাজার টাকা জরিমানা
সাজ্জাদ হোসেন বাপ্পী, রংপুর :

ওজনে কারচুপি, মোড়কজাত নিবন্ধন সনদ না থাকায়ং দুটি পেট্রল পাম্প ও একটি বেকারীর কাজ থেকে ভ্রাম্যমান আদালত মরিচালনা করে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করেছে বিএসটিআই ভ্রাম্যমান বিভাগীয় অফিসের কর্মকর্তারা।

বুধবার বিকেলে রংপুরের সাংবাদিকদের কাছ পাঠানো বিএসটিআই রংপুর বিভাগীয় অফিসের উপ-পরিচালক (পদার্থ) প্রকৌশলী আব্দুর রশীদ স্বাক্ষরিত সাংবাদিকদের কাছে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বুধবার দুপুরে বিএসটিআই রংপুর বিভাগীয় অফিসের উদ্যোগে দিনাজপুর জেলার খানসামায় উপজেলা প্রশাসনের সহযোগীতায় দুটি পেট্রল পাম্প ও একটি বেকারীতে অভিযান চালায়।

অভিযানের সময় ওজনে কম দেওয়ায় খানসামা ফিলিং স্টেশন ও সোহাম ফিলিং স্টেশনকে ২৫ হাজার টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালত।

এছাড়াও মোড়কজাত নিবন্ধন সনদ না থাকায় রাবেয়া বেকারীকে ৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালতের বিচারক খানসামা উপজেলার নির্বাহী কর্মকর্তা রাশিদা আক্তার। এসময় বিএসটিআই রংপুর বিভাগীয় অফিসের কর্মকর্তা ফিল্ড অফিসার মেসবাহ-উল-হাসান ও পরিদর্শক জনাব মিঠুন কবিরাজ
উপস্থিত ছিলেন।

শেয়ার