Top
সর্বশেষ
বিএসইসির সঙ্গে একত্রে কাজ করবে বিশ্বব্যাংক ও যুক্তরাষ্ট্রের এসইসি পুঁজিবাজারের অস্বাভাবিক পতন তদন্তে বিএসইসির কমিটি পুঁজিবাজারের স্বার্থে নীতি সহায়তা দেওয়ার আশ্বাস এনবিআরের ২৬ দিনে এসেছে ২৩ হাজার ৪০০ কোটি টাকার প্রবাসী আয় সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার জাতি গঠনে তৈরি হওয়া সুযোগ নষ্ট হলে বাংলাদেশ পিছিয়ে যাবে: প্রধান উপদেষ্টা গ্রেপ্তার ১০ সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে ট্রাইব্যুনালে হাজির করার নির্দেশ ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত এশিয়ার দেশগুলোয় কমেছে চালের রফতানি মূল্য ইরানে হামলা চালায় ১৪০ ইসরায়েলি যুদ্ধবিমান

মিরসরাইয়ে মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন

২২ ডিসেম্বর, ২০২১ ৯:১৬ অপরাহ্ণ
মিরসরাইয়ে মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন
কমল পাটোয়ারী, মিরসরাই :

চট্টগ্রামের মিরসরাইয়ে মহান বিজয় দিবস উপলক্ষে জোরারগঞ্জ ইউনিয়নে মুক্তিযুদ্ধের বিজয় মেলার আয়োজন করা হয়।

বুধবার (২২ শে ডিসেম্বর) বিকাল ৪টায় উক্ত মেলার উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন আইটি বিশেষজ্ঞ ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান রুহেল, মেলা কমিটির সভাপতি নবনির্বাচিত চেয়ারম্যান রেজাউল করিম মাস্টার।

এসময় অন্যান্য অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধের উপজেলায় কমান্ডার জনাব কবির আহমদ , উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির ও উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি এ কে এম জাহাঙ্গীর ভূঁইয়া , উক্ত মেলা আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে। মেলায় বাহারি রঙের স্ট্রল দিয়ে সুসজ্জিত হয়েছে ‌।

প্রত্যেক দিন বিকাল দুইটা থেকে রাত দশটা পর্যন্ত মেলায় সাংস্কৃতিক ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

এসময় মেলায় প্রধান অতিথি আইটি বিশেষজ্ঞ ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান রুহেল বলেন, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনাকে তরুণ প্রজন্মের মাঝে তুলে ধরার জন্য মেলার এই অনুষ্ঠান একটি ভূমিকা রাখবে বলে আশা করি। মেলার আয়োজন কমিটি সবাইকে আমার পক্ষ থেকে আন্তরিক ভাবে ধন্যবাদ।

শেয়ার