Top
সর্বশেষ

কলাপাড়ায় শত্রুতার বলি হলেন গোয়ালের গরু

০৯ জানুয়ারি, ২০২২ ৩:৩৭ অপরাহ্ণ
কলাপাড়ায় শত্রুতার বলি হলেন গোয়ালের গরু
কলাপাড়া প্রতিনিধি :

পটুয়াখালীর কলাপাড়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় সমর্থককে না পেয়ে গরুর চার পা ও মাথা কেটে নেয়ার অভিযোগ উঠেছে। শনিবার রাত সোয়া ১টার দিকে উপজেলার টিয়াখালী ইউনিয়নের পশ্চিম রজপাড়া গ্রামের দারোগার বান এলাকায় এ ঘটনা ঘটে।

গরুটির মালিক মনিরুল ইসলাম জানান, চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে নৌকার সমর্থন করেন তিনি। কিন্তু নির্বাচনে নৌকার বিদ্রোহী আনারস মার্কার প্রার্থী বিজয়ী হন। এরপর তাকে হত্যার হুমকি দেন বিজয়ী চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা।

তিনি আরো জানান, শনিবার রাতে বাড়িতে একা থাকেন তিনি। রাত সোয়া ১টার দিকে তাকে হত্যার উদ্দেশ্যে বাড়িতে ঢোকেন সাত-আটজনের একটি দল। কিন্তু তিনি ঘর থেকে বের না হওয়ায় গোয়ালঘরে থাকা একটি গরু নিয়ে হত্যা করা হয়। এরপর গরুটির চারটি পা ও মাথা কেটে নিয়ে বাকি অংশ ফেলে রেখে যায় তারা।

এদিকে, ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি চাপাতি উদ্ধার করেছে পুলিশ। এ বিষয়ে বিজয়ী চেয়ারম্যান সুজন মোল্লার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার ব্যবহৃত মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে চেয়ারম্যান সুজন মোল্লার ছোট ভাই সোহাগ মোল্লা বলেন, এমন ঘটনায় আমাকেও সন্দেহ করতে পারেন ক্ষতিগ্রস্ত ব্যক্তি। আমরা চাই পুলিশ সঠিক তদন্ত করে অপরাধীদের গ্রেফতার করুক। সে যেই হোক অপরাধীরা শাস্তি পাক।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। অভিযোগ পেলে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার