Top
সর্বশেষ
প্রাণ রক্ষায় সেনাবাহিনীর আশ্রয়ে ছিলেন ৬২৬ জন: আইএসপিআর নারায়ণগঞ্জে শেখ হাসিনা-শামীম ওসমানের বিরুদ্ধে হত্যা মামলা বাসা থেকে ৩ কোটি টাকা পাওয়া সেই সাবেক সচিব গ্রেপ্তার এক মাস পর আজ খুলছে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান ব্যাংক থেকে নগদ ৩ লাখ টাকার বেশি তোলা যাবে না এনবিআরের নতুন চেয়ারম্যানকে ডিবিএর অভিনন্দন, পুঁজিবাজারে কর সুবিধা পাওয়ার আশা বিএনপি যেন আ. লীগের মতো চাঁদাবাজ না হয়ে যায়: মেজর হাফিজ সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচন করতে সরকার প্রতিশ্রুতিবদ্ধ: ড. ইউনূস গ্লোবাল সাউথ সামিটে ভার্চুয়ালি যোগ দিলেন ড. ইউনূস ভারতীয় সাংবাদিকদের বাংলাদেশে এসে রিপোর্ট করতে বললেন ড. ইউনূস

সাড়া ফেলেছে তাদের গান ‘চল পাখি হয়ে উড়ি’

২৩ ফেব্রুয়ারি, ২০২২ ১১:২০ পূর্বাহ্ণ
সাড়া ফেলেছে তাদের গান ‘চল পাখি হয়ে উড়ি’
বিনোদন ডেস্ক :

পহেলা ফাগুন ও ভালোবাসা দিবস উপলক্ষে নতুন গান নিয়ে এলেন সাবরিনা পড়শী ও আভরাল সাহির। এম এ আলম শুভ’র কথায় ‘চল পাখি হয়ে উড়ি’ গানের সুর ও সঙ্গীত আয়োজন করেছেন আভরাল সাহির।

‘হৃদ মাঝারে’ নামের খণ্ড নাটকে দেখা যাবে গানটি। মাহমুদ মাহিনের পরিচালনায় নাটকটিতে জুটি বেঁধেছেন মুশফিক আর ফারহান ও কেয়া পায়েল। এছাড়া আরো অভিনয় করেছেন মনিরা মিঠু, শরিফুল প্রমুখ।

ভালোবাসা দিবস উপলক্ষে নাটকটি সুলতান এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে। নাটকটি প্রকাশের পর দর্শকমহলে বেশ সাড়া ফেলেছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। জানা গেছে, গানটি মুক্তির দু‘দিনে ৫ লাখের বেশি ভিউ হয়েছে । দর্শক শ্রোতাদের কাছে ভালোই সাড়া পাচ্ছেন তারা।

এম এ আলম শুভ বলেন, ভালোবাসা দিবসে বেশকিছু কাজ করেছি। তার মধ্যে এই গানটি অন্যতম। আশা করছি, নতুন গানটি শ্রোতাদের ভালো লাগবে।

শেয়ার