Top
সর্বশেষ

শার্শা উপজেলায় নতুন বই বিতরণ করলেন সাংসদ আফিল উদ্দিন

০২ জানুয়ারি, ২০২১ ১১:৫৩ পূর্বাহ্ণ
শার্শা উপজেলায় নতুন বই বিতরণ করলেন সাংসদ আফিল উদ্দিন
যশোর প্রতিনিধি :

“শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয় দিয়ে নতুন বছরে যশোরের শার্শা উপজেলায় শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ করলেন যশোর-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন।

শুক্রবার (১ জানুয়ারি) বিকেলে যশোরের শার্শা উপজেলার গোগা কালিয়ানী প্রাথমিক বিদ্যালয় মাঠে ছাত্র-ছাত্রীদের মাঝে নতুন বই বিতরণ করা হয়।

বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি শেখ আফিল উদ্দিন বলেন, করোনাভাইরাস মহামারীর কারণে শার্শা উপজেলাতে এবার কোন বই উৎসব না হলেও শিক্ষার্থীদের হাতে নতুন বই পৌঁছে দেয়া হবে।

শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি মাথায় রেখে এ বছর প্রতিটি শ্রেণীর বই বিতরণের জন্য তিন দিন করে সময় দেয়া হবে। বই বিতরণের পুরো প্রক্রিয়া স্বাস্থ্যবিধি মেনে করা হবে। এখন পর্যন্ত স্কুল কলেজ না খুললেও পাঠ্য কার্যক্রম অব্যাহত রাখতে নির্ধারিত সময়ের মধ্যেই এই বই বিতরণ করার কথা জানান তিনি।

উল্লেখ্য, ৫৬২ জন ছাত্র-ছাত্রীদের মাঝে আজ এবং আগামীকাল ১ম থেকে ৮ম শ্রেণী পর্যন্ত বই বিতরণ হবে। সারাদেশে এ বছর বিনামূল্যে প্রায় চার কোটি ১৭ লাখ শিক্ষার্থীদের মোট সাড়ে ৩৪ কোটি বই দেয়া হবে।

বই বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু, শার্শা উপজেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, শার্শা উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক সালেহ আহম্মেদ মিন্টু, যশোর জেলার সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ-উদ-দৌলাহ্ সর্দার অলোক, যশোর জেলা পরিষদের সদস্য ও উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল ও আসাদুজ্জামান বাবলু,উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

 

 

শেয়ার