Top
সর্বশেষ

র‌্যাব-১২ এর পৃথক অভিযানে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

০৫ জানুয়ারি, ২০২১ ৪:১৩ অপরাহ্ণ
র‌্যাব-১২ এর পৃথক অভিযানে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জে র‌্যাব-১২ এর পৃথক অভিযানে ৩৫০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৫ জানুয়ারি) র‌্যাব ১২ এর মিডিয়া অফিসার সিনিয়ার সহকারি পুলিশ সুপার প্রবণ কুমার সরকার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

গতকাল সোমবার গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের এ্যাডজুটেন্ট এবং অপ্স অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন চাড়িয়া মাঠপাড়া গ্রামস্থ ঢাকাগামী মহাসড়কের দক্ষিন পাশে পল্লী বিদ্যুত সমিতি উল্লাপাড়া-২ উপকেন্দ্র এর সামনে রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তল্লাশী চালিয়ে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এছাড়া ও তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল, নগদ ৬০০/- টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী উল্লাপাড়া থানার হওড়া পশ্চিমপাড়া গ্রামের মৃত রিয়াজ সরকারের ছেলে মো: তৈয়ব আলী(৪৭)।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১০(ক)ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে আরেকটি অভিযানে জেলার বেলকুচি থানাধীন মুকুন্দগাতী গ্রামে মনোহারী দোকানের সামনে পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তল্লাশী চালিয়ে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী বেললকুচি থানার চড়নিশিপাড়া গ্রামের মোসলেম আলী শেখের ছেলে মো: আইনাল শেখ(৫৫)।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১০(ক)ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

 

শেয়ার