Top

শ্রীমঙ্গলে শিক্ষিকা হত্যার প্রতিবাদে মাধবপুরে মানববন্ধন

২২ মার্চ, ২০২২ ৯:২৩ অপরাহ্ণ
শ্রীমঙ্গলে শিক্ষিকা হত্যার প্রতিবাদে মাধবপুরে মানববন্ধন
লিটন বিন ইসলাম, মাধবপুর (সিলেট) :

হবিগঞ্জের মাধবপুরে স্কুল শিক্ষিকা ঝর্ণা কুর্মী হত্যার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২২মার্চ বিকেলে উপজেলার জগদীশপুর জে,সি হাই স্কুল এন্ড কলেজের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা শিক্ষিকা ঝর্ণা কুর্মী হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত খুঁজে বের করে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি জানান। বক্তারা বলেন, এভাবে শশুর বাড়িতে একজন শিক্ষিকাকে পরিকল্পিত ভাবে হত্যা করা ঘটনাটি খুবই দু:খজনক। আমরা এই ঘটনার বিচার, তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মানববন্ধনে বক্তৃতা রাখেন ইউপি মেম্বার সন্তুস,আশফাক উদ্দিন ভুইয়া আজাদ, জনি, নারায়ণ কর্মী, নাঈম বিন রাকিব, সাংবাদিক ইয়াছিন তন্ময়, ইকবাল পাঠান, প্রমুখ।

উল্লেখ্য গত শুক্রবার(১৮মার্চ) রাতে শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর ইউনিয়নের চাতল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্কুল শিক্ষিকা ঝর্ণা কুর্মীর কে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন সুরভীপাড়ায় বাসায় পরিকল্পিত ভাবে হত্যা করে গলায় ওড়না পেচিয়ে বাসার ফ্যানের সাথে ঝুলিয়ে রাখে। এরপর একই দিন দুপুরে বাসা থেকে তার মৃত দেহ উদ্ধার করে পুলিশ ও আত্মীয়-স্বজন।ওইদিন রাতে শ্রীমঙ্গল থানায় তার চাচা রামপ্রসাদ কর্মী বাদী হয়ে হত্যা মামলা দায়ের করলে ঝর্ণার স্বামী সঞ্জয় কুর্মী কে গ্রেফতার করে পুলিশ। অন্য আসামীরা এখনো ধরা ছোঁয়ার বাহিরে।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ শামীমউর রশীদ তালুকদার জানান ঝর্ণার স্বামী সঞ্জয়কে আটকের পর কারাগারে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিরা পালাতক রয়েছে, তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার