Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

হরতালকে অবৈধ আখ্যা দিয়ে ছাত্রলীগের প্রতিবাদ

২৮ মার্চ, ২০২২ ৩:৩৯ অপরাহ্ণ
হরতালকে অবৈধ আখ্যা দিয়ে ছাত্রলীগের প্রতিবাদ
রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রায়পুরে হরতালের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে ছাত্রলীগের বিভিন্ন ইউনিট।

নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে সারা দেশে আজ সোমবার অর্ধদিবস হরতাল পালন করেছে বাম গণতান্ত্রিক জোট। ‘ভোজ্যতেল-চাল-ডাল-পেঁয়াজসহ খাদ্যদ্রব্যের লাগামহীন দাম এবং গ্যাস-বিদ্যুৎ-পানির দাম বৃদ্ধির অপতৎপরতা বন্ধে’ হরতালের ডাক দেয় বাম জোট।

১১ মার্চ ডাকা হরতালের পক্ষে ঢাকাসহ সারা দেশে প্রচারপত্র বিলি, সভা, সমাবেশ, মিছিল ও গণসংযোগ করে জোট। হরতাল সফল করার জন্য দেশবাসীর প্রতি বাম জোট জানিয়েছিল আহবান। একইসঙ্গে হরতালে উসকানি দেওয়া থেকে বিরত থাকতে সরকারের প্রতিও আহ্বান জানানো হয়েছে।

সারাদেশের ন্যায় লক্ষ্মীপুরের রায়পুরেও ছিলো এই হরতালের রেশ। তবে হরতালে যেকেনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে সজাগ ছিল সংশ্লিষ্ট সকল পক্ষ।

বামজোটের ডাকা এই হরতালকে অবৈধ আখ্যা দিয়ে প্রতিবাদ সভা ও বিক্ষোভ সমাবেশ করেছে ছাত্রলীগের রায়পুর উপজেলা ও পৌরসহ বিভিন্ন ইউনিট।

এসময় উপস্থিত ছাত্রলীগ নেতাকর্মী ও সর্বস্তরের জনগণকে সরকার বিরোধী সকল ষড়যন্ত্র রুখে দেওয়ার জন্য আহবান জানান ছাত্রলীগের নেতারা।

 

শেয়ার