Top

শেরপুরে জেলা পর্যায়ে এডভোকেসী ওয়ার্কসপ অনুষ্ঠিত

২৮ মার্চ, ২০২২ ৬:৪১ অপরাহ্ণ
শেরপুরে জেলা পর্যায়ে এডভোকেসী ওয়ার্কসপ অনুষ্ঠিত
হাফিজুর রহমান লাভলু, শেরপুর :

সেবারমান নিশ্চিতকরণে নাগরিকদেরকে সম্পৃক্তকরণ প্রকল্পের আওতায় জেলা পর্যায়ে এডভোকেসী ওয়ার্কসপ অনুষ্ঠিত হয়েছে। ২৮ মার্চ সোমবার দুপুরে শেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্থানীয় সরকার বিভাগের ভারপ্রাপ্ত উপপরিচালক মোহাম্মদ তোফায়েল আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই ওয়ার্কশপে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশিদ।

বেসরকারি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান প্রীপ ট্রাষ্ট এর জেলা নাগরিক কমিটির আয়োজনে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক ডঃ মুহিত কুমার দেব, মহিলা বিষয়ক কর্মকর্তা লুৎফুল কবীর, ঝিনাইগাতী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জয়নাল আবেদীন, শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জ্বল, সাংবাদিক হাকিম বাবুল, প্রীপ ট্রাষ্টের উপপরিচালক শেফালী বেগম, জেলা নাগরিক কমিটির সাধারণ সম্পাদক নূরমোহাম্মদ ও প্রকল্প সমন্বয়কারী সঞ্জীব কুমার দে প্রমুখ।

সভায় জানানো হয় সেবার মান উন্নত করতে প্রীপ ট্রাষ্ট শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলার ১০টি ইউনিয়ন ও শ্রীবরদী পৌরসভায় ২০১৯ সাল থেকে ২০২২ সালের মার্চ মাস পর্যন্ত কার্যক্রম বাস্তবায়ন করে।

শেয়ার