Top

নানা আয়োজনে নওগাঁয় বিশ্ব পানি দিবস উদযাপন

০৪ এপ্রিল, ২০২২ ২:৩৮ অপরাহ্ণ
নানা আয়োজনে নওগাঁয় বিশ্ব পানি দিবস উদযাপন
নওগাঁ প্রতিনিধি :

“ভূগর্ভস্থ পানি: অদৃশ্য সম্পদ, দৃশ্যমান প্রভাব” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নানা কর্মসূচির মধ্যদিয়ে নওগাঁও বিশ্ব পানি দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে নওগাঁ পানি উন্নয়ন বোর্ডের সহযোগিতায় জেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে।

কর্মসূচির শুরুতেই একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন স্থান প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে এসে শেষ হয়। পরে সভাকক্ষে এক আলোচনা সভা আয়োজন করা হয়। এসময় দেশব্যাপী অনুষ্ঠানে ভার্চুয়াল ভাবে যোগদেন প্রধানমন্ত্রী।

পরে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান পিএএ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) গাজিউর রহমান, নওগাঁ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আরিফুজ্জামান খান, বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী প্রকৌশলী সমশের আলী, সাবেক অধ্যক্ষ প্রফেসর মো. শরিফুল ইসলাম খান।

এছাড়াও উপস্থিত ছিলেন এলজিইডির সহকারী প্রকৌশলী তানজিম আহমেদ, পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী প্রবীর কুমার পাল, প্রকৌশলী সাখাওয়াত হোসেন, ওসমান ফারুকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, সরকারি ও বেসরকারী অফিসের কর্মকর্তা-কর্মচারী এবং জেলায় বিভিন্ন মিডিয়ার কর্মরত গনমাধ্যমকর্মীরা।

শেয়ার