Top

প্রাইভেট পড়ার টাকা না দেয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা

০৫ এপ্রিল, ২০২২ ৭:১০ অপরাহ্ণ
প্রাইভেট পড়ার টাকা না দেয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা
গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রাইভেট পড়ার টাকা না দেয়ায় শিউলি খানম (১৪) নামে এক স্কুলছাত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

আজ মঙ্গলবার (০৫ এপ্রিল) দুপুরে টুঙ্গিপাড়া উপজেলার বর্নি মুন্সিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।  টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (তদন্ত) তন্ময় মন্ডল বিষযটি নিশ্চিত করেছেন।

শিউলি খানম টুঙ্গিপাড়া উপজেলার বর্নি মুন্সিপাড়া গ্রামের ইয়ানুর মুন্সির মেয়ে ও বাসুরিয়া সেনেরচর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী।

মৃত স্কুলছাত্রীর চাচা মনির হোসেন মুন্সী জানান, মঙ্গলবার দুপুরে শিউলি তার মা হীরা বেগমের কাছে প্রাইভেট পড়ার টাকা চায়। কিন্তু তার মা প্রাইভেট পরার টাকা পরে দেবে বলে জানায়। এর কিছুক্ষণ পরে শিউলি তাদের নির্মাণাধীন বাড়ির একটি কক্ষে গিয়ে দরজা বন্ধ করে দেয়। পরে তার মা জানালা দিয়ে দেখতে পান শিউলি ঘরের আড়ার সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে ঝুলন্ত অবস্থায় ছটফট করছে। তখন তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে দরজা ভেঙে ফাঁস খুলে শিউলিকে নিচে নামালেও সে মারা যায়। শিউলির কিছুটা মানসিক সমস্যা ছিলো বলেও জানান তিনি।

টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (তদন্ত) তন্ময় মন্ডল বলেন, আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০- শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার