Top

লামায় টমটম চালকের ভাসমান লাশ উদ্ধার

০৬ এপ্রিল, ২০২২ ৩:৪৯ অপরাহ্ণ
লামায় টমটম চালকের ভাসমান লাশ উদ্ধার
বান্দরবান প্রতিনিধি :

লামায় মাতামুহুরী নদীতে সুমন কর্মকার নামে একব্যক্তির ভাসমান লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। সে লামা পৌরসভার ৭নং ওয়ার্ড বড় নুনারবিল এলাকার সুরেশ কর্মকার ও ঝুনু কর্মকার এর ছেলে। পেশায় একজন টমটম চালক বলে স্থানীয় তথ্য জানা যায়।

ঘটনাটি ব্যপারে সত্যতা নিশ্চিত করে লামা থানা অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, খবর পাওয়ার মাত্র ঘটনাস্থলে পুলিশ একটি টিম পাঠানো হয়েছে।

বুধবার ৬ এপ্রিল সকালে রূপসীপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড বালুচর পাড়া ও লামা পৌরসভার ৬নং ওয়ার্ড সাবেক বিলছড়ি স্থানে মাতামুহুরী নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।

লামা থানা অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, লাশটি উদ্ধার করে প্রাথমিক অবস্থায় সুরতহাল করা হয়েছে। লাশটি তদন্তের জন্য সিআইডির একটি টিম আসছে।

নিহতের মা ঝুনু কর্মকার বলেন, সোমবার রাতে নিজের বন্ধুর বাড়িতে যাবে এবং রাতে আসবেনা বলে গেছে। সেইদিন পর থেকে সে আর বাসায় ফিরেনি। এলাকাবাসী বলাবলীতে শুনে এসে দেখি আমার ছেলের লাশ।

তিনি আরো বলেন, আমার পরিবারে এক ছেলে এক মেয়ে। আমার পরিবারের সংসারের একমাত্র উপার্জনকারী ছিল।

লামা পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মমতাজুল ইসলাম বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসি৷ এসে দেখি একটি পানিতে ভাসমান অবস্থায় লাশটি স্থানীয় উদ্ধার করেছে।

শেয়ার