Top

কেন্দুয়ায় প্রতিপক্ষের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যুর অভিযোগ

০৬ এপ্রিল, ২০২২ ৯:০৭ অপরাহ্ণ
কেন্দুয়ায় প্রতিপক্ষের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যুর অভিযোগ
কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি :

নেত্রকোনা জেলার কেন্দুয়ায় জালাল উদ্দীন (৬৫) নামের এক বৃদ্ধ প্রতিবেশির ধাক্কায় মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে।

মৃত বৃদ্ধের বাড়ি উপজেলার চিরাং ইউনিয়নের বাট্রা গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে জালাল উদ্দীন (৬৫)।

পুলিশ মৃত ব্যক্তির পরিবারের বরাদ দিয়ে জানান, একই গ্রামের প্রতিবেশি রুস্তুম আলীর ছেলে সোবহান মিয়া এবং সাবান উদ্দিনের সাথে মৃত জালাল উদ্দীনের জমিজমা নিয়ে পূর্ব হতে বিরোধ চলে আসছিল।

বুধবার (৬ এপ্রিল) বিকালের দিকে মৃত জালাল উদ্দীনের সাথে প্রতিবেশি সোবহান মিয়া এবং সাবান উদ্দিনের সাথে গাছ কাটাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়।
এর এক পর্যায়ে জালাল উদ্দীনকে প্রতিপক্ষর লোকজন ধাক্কা দিলে এতে জালাল উদ্দীন মাটিতে পরে গিয়ে আহত হয়।
তাৎক্ষণিকভাবে জালাল উদ্দীনকে তার আত্মীয়- স্বজনরা আদমপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহ নেওয়াজ জানান, মৃত জালাল উদ্দীনের পরিবারের লোকজনের পক্ষ থেকে খবর পেয়ে আদমপুর স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে জালাল উদ্দীনের মৃত দেহ উদ্ধার করা হয়েছে।

মৃত জালাল উদ্দীনের পরিবারের দাবী প্রতিবেশি সোবহান মিয়া এবং সাবান উদ্দিনের সাথে জালাল উদ্দীনের গাছ কাটাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে জালাল উদ্দীনকে ধাক্কা দিলে এতে জালাল উদ্দীন মাটিতে পরে গিয়ে আহত হয়ে মৃত বরণ করেছে বলে মৃত জালাল উদ্দীনের পরিবারের লোকজনের দাবী।

ওসি আরো বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা হাসপাতালে পাঠানো হয়েছে রির্পোট আসলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

শেয়ার