Top

রামচন্দ্রকুড়া ইউনিয়ন উপনির্বাচনে আ‘লীগের মনোনয়ন প্রত্যাশী জুয়েল

০৭ এপ্রিল, ২০২২ ৩:৪৭ অপরাহ্ণ
রামচন্দ্রকুড়া ইউনিয়ন উপনির্বাচনে আ‘লীগের মনোনয়ন প্রত্যাশী জুয়েল
নালিতাবাড়ী(শেরপুর) প্রতিনিধি :

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ৫নং রামচন্দ্রকুড়া ইউনিয়নের চেয়ারম্যান আমান উল্লাহ বাদশা গত ৩০ মার্চ ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

তার মৃত্যু পর ইউনিয়নটির উপনির্বাচনে একাধিক প্রার্থিতার গুঞ্জন উঠেছে। কেউ প্রকাশ্যে ও গোপনে প্রচারণা চালিয়ে যাচ্ছে।

তাদের মধ্যে নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে ঘোষণা দিয়েছেন উক্ত ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, টানা ৩২ বছর যাবত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নূর ইসলাম এর বড় ছেলে সাবেক উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, বর্তমান উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য হাফিজুল ইসলাম জুয়েল।

উক্ত ইউনিয়নের দোয়া ও সহযোগিতা চেয়ে শুরু করেছেন, নির্বাচনী প্রচারণা। এলাকায় মানুষের কাছে ছুটে চলেছেন দুর্বর গতিতে। হাফিজুল ইসলাম জুয়েল তার শিক্ষা জীবনের পাশাপাশি সামাজিক ও শিক্ষামূলক বিভিন্ন সংগঠনে জড়িত।

গত করোনা মহামারিতে ইউনিয়নের গরিব, দুঃখি মানুষের পাশে দাড়িয়েছেন তিনি।

তাছাড়া ইউনিয়নের হতদরিদ্র শিক্ষার্থীদের পড়াশোনা খরচ থেকে শুরু করে অসহায়দের যেকোন সমস্যায় সব সময় পাশে থাকেন। তিনি আগামীতে নির্বাচিত হলে, খেটে খাওয়া, অবহেলিত ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়াবেন এবং ৫ নং রামচন্দ্রকুড়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে দেশের মানুষের কাছে তুলে ধরতে চায় হাফিজুল ইসলাম জুয়েল।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে এই ইউনিয়নের দীর্ঘদিনের চিহ্নিত সমস্যা সমাধান,এলাকার শিক্ষা ব্যবস্থার উন্নয়ন, এবং মাদক, জুয়া, বাল্যবিবাহ, নারী নির্যাতন, ধর্ষণ, শিশুশ্রম, ইভটিজিং, চুরি, সন্ত্রাসী, ডাকাতিসহ সকল অপকর্ম এই ইউনিয়ন থেকে নির্মুল করবেন।
তিনি রামচন্দ্রকুড়া ইউনিয়ন সহ সর্বস্তরের মানুষের কাছে দোয়া ও সহযোগীতা প্রার্থনা করেন।

এছাড়াও আর ৪ জন প্রার্থিতা ঘোষণা দিয়েছেন..
তাদের মধ্যে সাবেক চেয়ারম্যান খোরশেদ আলম খোকা, যুবলীগের সাবেক নেতা জাহাঙ্গীর আলম, বিএনপি থেকে দেলোয়ার হোসেন, যুবলীগ নেতা শাহ পরান।

 

শেয়ার