Top

কোটালীপাড়ায় ৬ষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ

০৭ এপ্রিল, ২০২২ ৮:০৮ অপরাহ্ণ
কোটালীপাড়ায় ৬ষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ
কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি :

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ৬ষ্ঠ শ্রেনীর এক স্কুল ছাত্রীকে দলবেঁধে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে কোটালীপাড়া থানার ওসি মোঃ জিল্লুর রহমান জানিয়েছেন।

এ ঘটনার ওই ছাত্রীর বাবা কোটালীপড়া থানায় ৪ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছেন।

মামলার বিবরণে জানা গেছে, গত ২৬ মার্চ বিকেলে ওই ছাত্রী নিজ বাড়ী মাদারীপুরের ডাসার উপজেলার শশিকর গ্রাম থেকে পার্শ্ববর্তী গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার পিড়ারবাড়ী গ্রামে মামা বাড়ীতে নামকীর্ত্তন গান শোনার জন্য আসছিলো। সে তার মামা বাড়ীতে না যাওয়ায় পরিবার থেকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করা হয়।

কিন্তু তার কোন সন্ধান পাওয়া যায়নি। পরে সে ৩০ মার্চ গোপাল বাড়ৈর বাড়ী থেকে পালিয়ে পার্শ্ববর্তি রেখা বালার বাড়ীতে আশ্রয় নেয়। রেখা বালার মাধ্যমে তার মেয়েকে ফেরত পান বাবা।

মামলায় আরো উল্লেখ করা হয়, ২৬ মার্চ মামা বাড়ীতে যাওয়ার পথে পিড়ারবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে কোটালীপাড়া উপজেলার পলোটানা গ্রামের কালু বাড়ৈর ছেলে গোপাল বাড়ৈ (৩০), খোকন বাড়ৈর ছেলে আটল বাড়ৈ (২২), রামানন্দ বৈদ্যের ছেলে তাপস বৈদ্য (৪০) ও মুশুরিয়া গ্রামের নারায়ণ বালার ছেলে বরুন বালা (২৩) জোরপূর্বক তাকে অপহরণ করে নিয়ে যায়।

পরবর্তিতে গোপাল বাড়ৈর বাড়ীতে ৪ দিন আটকে রেখে দলবেঁধে ধর্ষন করা হয় বলে ওই শিক্ষার্থীর বাবা জানান। সেখান থেকে ওই স্কুল ছাত্রী পালিয়ে রেখা বালার বাড়ীতে আশ্রয় নেয় বলে জানান তিনি।

কোটালীপাড়া থানার ওসি মোঃ জিল্লুর রহমান জানিয়েছেন, ওই স্কুল ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশের ধারণা ওই ছাত্রীকে অপহরণ করে দলবেঁধে ধর্ষণ করা হয়ে থাক পারে। রিপোর্ট পাওয়ার পর সব কিছু জানা যাবে।#

শেয়ার