Top

যশোরে ২ ভাই একসাথে খুন

০৮ এপ্রিল, ২০২২ ১২:১৫ অপরাহ্ণ
যশোরে ২ ভাই একসাথে খুন
যশোর প্রতিনিধি :

যশোরে প্রতিপক্ষের হামলায় প্রাণ গেল দু’ভাইয়ের। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। নিহতরা হলেন, চৌগাছা উপজেলার নারায়ণপুর ইউনিয়নের টেঙ্গরপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে আয়ুব হোসেন(৬৫) ও ইউনুচ আলী(৫০)। এ ঘটনায় আহত হয়েছেন রনি(২২) নামে এক যুবক। তিনি নিহত আয়ুব হোসেনের ছেলে।

সূত্র জানায়, বৃহস্পতিবার রাত সোয়া ১১ টার দিকে একদল সন্ত্রাসী আয়ুব হোসেনের বাড়িতে হামলাকরে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ সময় তার ভাই ইউনুচ আলী ও ছেলে রনি বাধাদিতে এলে হামলাকারীরা তাদের কেউ কুপিয়ে জখম করে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই আয়ুব হোসেনর মৃত্যু হয়। পরিবারের লোকজন আহত ইউনুচ আলী ও রনিকে নিয়ে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু হাসপাতালে নেয়ার পথেই ইউনুচ আলীর মৃত্যু হয়।

আহত রনিকে প্রথমে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার করা ।স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল কদর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুনেছি কে বা কারা বাড়ির ভেতর প্রবেশ করে এলোপাতাড়ি কুপিয়েছে। কিন্তু কি কারণে এ ঘটনা ঘটেছে তা স্পষ্ট করে বলা যাচ্ছেনা।

তবে একটি সূত্র জানিয়েছে, জমি জমা সংক্রান্ত দ্বন্দ্বের কারনে এ ঘটনা ঘটতে পারে।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বাণিজ্য প্রতিদিনকে বলেন  হত্যাকাণ্ডে জড়িতদের ধরতে পুলিশ কাজ শুরু করেছে।লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার