Top

ভাড়ায় মারামারি করতে গিয়ে রক্তাক্ত যুবক!

১২ এপ্রিল, ২০২২ ৮:১৪ অপরাহ্ণ
ভাড়ায় মারামারি করতে গিয়ে রক্তাক্ত যুবক!
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি :

নাটোরের গুরুদাসপুরে ভাড়ায় মারামারি করতে গিয়ে প্রতিপক্ষের হাতে শরিফুল ইসলাম নামের এক যুবক রক্তাক্ত হওয়ার ঘটনা ঘটেছে । গুরুত্বর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে উপজেলার নাজিরপুর ইউনিয়নের দেবত্তর গরিলা গ্রামে।

এ ঘটনায় আহত যুবকের পক্ষে বাদী হয়ে গুরুদাসপুর থানায় প্রতিপক্ষের ৮ জনের নামে মামলা দায়ের করেছেন কৃষক গোলাম মোস্তফা।

কৃষক গোলাম মোস্তফা অভিযোগ করে বলেন, দেবত্তরগড়িলা গ্রামে তার ছোট ভাই মহিদুল ইসলামের নামীয় নিজস্ব পুকুরে মাছ চাষ করে জীবন-জীবিকা নির্বাহ করেন তিনি। পুকুরের মাছ শিকার করার জন্য জেলেদের নিয়ে পুকুরে মাছ ধরার কার্যক্রম শুরু করা হয়। পূর্ব শ্রত্রুতার জেরে একই এলাকার রমজান আলী, ফারুক হোসেন, ফিরোজ, খোরশেদসহ ১৫-১৬ জন ব্যক্তি হাতে ধারালো হাসুয়া, লোহার পাইপ, চাইনিজ কুড়াল নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায় এবং অকথ্য ভাষায় গালি গালাজ করতে থাকে। গালিগালাজ ও মারধর করতে নিষেধ করায় তার পুকুরে মাছ ধরতে আসা জেলে শরিফুল ইসলামকে শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে রক্তাক্ত করে তারা ঘরের মধ্যে বন্দী করে রাখে। পরে স্থানীয়দের সহযোগিতায় রক্তাক্ত অবস্থায় আহত শরিফুলকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ দিকে মারপিটের অভিযোগ অস্বিকার করে রমজান আলী বলেন, তারা দীর্ঘদিন যাবৎ ওই পুকুরে মাছ চাষ করে আসছেন। তাদের চাষ করা পুকুরে প্রতিপক্ষ গোলাম মোস্তফা বিভিন্ন জায়গা থেকে লোকজন ভাড়া করে নিয়ে আসে পুকুরে। মাছ ধরতে তাদের নিষেধ করায় তারা আক্রমনের শিকার হন। এবং যে ব্যক্তি আহত হয়েছেন তিনি ভাড়ায় মারামারি করতে এসেছিলো সেখানে। তাদের লোকজন হট্টগোলের সময় চিনতে না পেরে নিজেরাই আহত হয়েছেন।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মতিন জানান, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছেন তিনি। তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

শেয়ার