Top

মধুখালীতে রমজানেও থেমে নেই মাদক ব্যবসায়ীদের তৎপরতা

১৬ এপ্রিল, ২০২২ ২:০৩ অপরাহ্ণ
মধুখালীতে রমজানেও থেমে নেই মাদক ব্যবসায়ীদের তৎপরতা
ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুর জেলার মধুখালী উপজেলার মেগচামী ইউনিয়নে মাদকের ছোবলে ধ্বংস হচ্ছে যুবসমাজ। কাকডাকা ভোর থেকে শুরু হয় মাদক পাচার ও বিক্রি। সন্ধ্যার পর বিভিন্ন এলাকা থেকে নানারকম মানুষ মাদকদ্রব্য সেবন করে মাতলামি করছে প্রতিনিয়ত।

রাত গভীর হলে মাদক পাচারকারীদের আনাগোনা শুরু হয়। মাদক ব্যবসায়ী দুইটি মাদক মামলার আসামী র‍্যাবের কাছে আটক হওয়ার পরে জামিনে মুক্তি পেয়ে আবারো মাদক ব্যবসা শুরু করছে বাকের খাঁন দিন-দুপুরে দেশীয় অস্ত্র দিয়ে একে অন্যকে পিটিয়ে রক্তাক্ত করেছে।

দীর্ঘ বছর থেকে মেগচামীতে মাদকবিরোধী কোনো অভিযান পরিচালনা না করায় অনিয়ন্ত্রিত হয়ে যাচ্ছে মাদক পাচারকারী সিন্ডিকেট। সন্ধ্যার পর থেকে ভোর ৪টা পর্যন্ত পিকআপ, সিএনজি, মোটরসাইকেল ও শরীরে করে ইয়াবা ও গাঁজা পাচার করলেও স্থানীয় প্রশাসন নীরব। মাদকের বিরুদ্ধে প্রশাসনের নীরবতা সাধারণ মানুষের কাছে নানা প্রশ্ন জন্ম দিচ্ছি।

সম্প্রতি মাদকাসক্ত বাকের খাঁনের হামলার শিকার হচ্ছে আশপাশে প্রতিবেশীরা, এলাকাবাসী জানান, বাকের খাঁন মাদক ব্যবসা করে সে এত জগন্য ব্যক্তি যে সে নেশা করে তার বাবার ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছিল, ছোট ভাই বোন মাকেও বাড়িতে থাকতে দেয় নাই তার অত্যাচারে প্রতিবেশীরা অতিষ্ঠ হয়ে পড়েছে, সে মাদক সেবন করে আশপাশের প্রতিবেশীের নানা রকম বকাবকি ও অঙ্গভঙ্গি করছে, যা একজন ভদ্র নারী, পুরুষ শুনলে বা দেখলে লজ্জার বিষয় হয়ে দাঁড়ায়।

এ বিষয়ে মেগচামী ইউনিয়নের চেয়ারম্যান হাসান আলী খাঁন বলেন যারা মাদক ব্যবসা করছে তাদেরকে আইনের আওতায় এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করানো হোক। মেগচামী গ্রামের জামালপুর ডিগ্রি কলেজের পিন্সিপাল জাকির মৃধা বলেন, এসব মাদক ব্যবসায়ীদের জন্য যুব সমাজ ধ্বংস হচ্ছে এসব মাদক ব্যবসায়ীদের কঠোর শাস্তি হওয়া দরকার। মধুখালী থানার অফিসার ইনচার্জ শহিদুল ইনচার্জ তিনি বলেন তথ্য দিয়ে আমাদেরকে সহযোগীতা করবেন আমরা খুব দ্রুত তাদেরকে আদক করবো।

শেয়ার