Top
সর্বশেষ

জমি নিয়ে ঝগড়া, ভাইয়ের হাতে ভাই খুন

১৬ এপ্রিল, ২০২২ ৩:৫৪ অপরাহ্ণ
জমি নিয়ে ঝগড়া, ভাইয়ের হাতে ভাই খুন
ঝিনাইদহ প্রতিনিধি :

ঝিনাইদহ সদর উপজেলার ভগবান নগর গ্রামে ছোট ভাইয়ের দা’য়ের কোপে বড় ভাই মকবুল হোসেন মোল্লা (৫৫) খুন হয়েছেন। তিনি ওই গ্রামের মইনুদ্দীন মোল্লার ছেলে।

স্থানীয় ইউপি মেম্বর আব্দুস সাত্তার খবরের সত্যতা স্বীকার করে জানান, পিতা মইনুদ্দীনের নামে রেকর্ড হওয়া ৮ শতক জমির উপর মকবুল হোসেন ঘর তুলতে য়ায়। এ সময় বাধা দেন ছোট ভাই মনিরুল ইসলাম, বোন পারভিনা খাতুন, ভাগ্নে তৌহিদুল ও রাশিদুল।

তিনি আরো জানান, গত ১৪ এপ্রিল (বৃহস্পতিবার) দুপুরে জমির দখল নিয়ে তর্কবিতর্ক এক পর্যায়ে ছাট ভাই মনিরুল ইসলাম, বোন পারভিনা খাতুন, ভাগ্নে তৌহিদুল ও রাশিদুল লাঠি ও দা নিয়ে হামলা করে। এতে গুরুতর জখম হন মকবুল হোসেন মোল্লা ও তার ছেলে রুবেল।

ঘটনার দিন বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিকালে মকবুল হোসেনকে ঝিনাইদহ সদর হাসপাতাল থেকে ঢাকার আলহেলাল প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ১৫ এপ্রিল (শুক্রবার) মধ্যরাতে চিকিৎসাধীন অবস্থায় মকবুল মৃত্যু বরণ করেন।

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, এ ঘটনায় নিহর স্ত্রী আলেয়া খাতুন ৭ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। পুলিশ দুই জনকে গ্রেফতার করেছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার