Top

সিলেটে ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী খুন

১৬ এপ্রিল, ২০২২ ৭:৫১ অপরাহ্ণ
সিলেটে ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী খুন
সিলেট প্রতিনিধি :

সিলেটের বিশ্বনাথে পূর্ব বিরোধের জের ধরে ছুরিকাঘাতে এক ছাত্রলীগ কর্মী খুন হয়েছেন। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার অলংকারী ইউনিয়নের টেংরা গ্রামে এ ঘটনা ঘটে। ছাত্রলীগ কর্মী নিহতের ঘটনায় সিলেটজুড়ে উত্তেজনা দেখা দিয়েছে।

নিহত ছাত্রলীগ কর্মীর নাম আব্দুল বাছিত (২৫)। তিনি টেংরা গ্রামের মৃত আফতাব মিয়ার ছেলে। তিনি বিশ্বনাথ সরকারি কলেজের ছাত্রলীগের কর্মী।

বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান জানান, প্রতিপক্ষের ছুরিকাঘাতে সে নিহত হয়েছে। তাদের বাড়ির পাশে একটি কাঁচা রাস্তা রয়েছে। যা নিয়ে দীর্ঘদিনের বিরোধ চলছিল। ওই রাস্তায় গাড়ি চলাচল স্থানীয়ভাবে বন্ধ করে রাখা হয়। শুক্রবার দিবাগত রাতে সুমন নামে একজন পিকআপে করে লাকড়ি নিয়ে যেতে চাইলে বাছিত তাকে বাঁধা দেয়। এ নিয়ে তর্কাতর্কি শুরু হলে বাছিতকে ছুরিকাঘাত করে সুমন। আহত অবস্থায় আব্দুল বাছিতকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে নেয়ার পথে মারা যায় সে।

নিহত বাছিতের বড় বোন রোজিনা বেগম সাংবাদিকদের জানান, “দীর্ঘ প্রায় দুই দশক ধরে বাড়ির রাস্তা নিয়ে আমাদের সাথে প্রতিবেশী মৃত নামর মিয়ার পরিবারের বিরোধ চলে আসছে। গতরাত (শুক্রবার) ১২টার দিকে নামর মিয়ার পুত্র সুমন মিয়া একটি পিকআপে করে লাকড়ী নিয়ে এসে আমাদের রাস্তায় ফেলে রাখে।

শেয়ার